Joy Jugantor | online newspaper

ধুনটে একরাতে তিন দোকানে চুরি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:০১, ২ আগস্ট ২০২১

আপডেট: ১৪:২৪, ২ আগস্ট ২০২১

ধুনটে একরাতে তিন দোকানে চুরি

প্রতীকী ছবি।

বগুড়ার ধুনটে এক রাতে তিনটি দোকানে চুরি হয়েছে। গতকাল রোববার দিবাগত রাতে ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ী বাবু বাজারে এই চুরির ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী দোকানীরা জানান, তাদের নগদ টাকাসহ প্রায় ২ লাখ টাকার মালামাল চুরি হয়ে গেছে।

বিকাশ এজেন্ট মুকুল বলেন, প্রতিদিনের মতো দোকান শেষ করে তালা লাগিয়ে বাড়ি চলে যাই । সকালে স্থানীয়দের ফোন পেয়ে দোকানে এসে দেখি তালা ভাঙ্গা এবং ১০ হাজার নগদ টাকা , ২০ হাজার টাকার রির্চাজ কার্ড, ৫ কার্টুন কোল্ড ডি্রংকস, কয়েক কার্টুন সিগারেট, সোয়াবিন তেলসহ বিস্কুটের প্যাকেট চুরি হয়েছে।

মুদি দোকানী তোহিদ বলেন, আমার দোকানে ভুসি (গরুর খাদ্য) বস্তা ছিল। বস্তা থেকে ভুসি ফেলে দিয়ে বস্তায় করে সয়াবিন তেল, কোল্ড ড্রিংকস, পটেটো চিপসসহ বিভিন্ন মালামাল ও নগদ ২০ হাজার টাকা নিয়ে গেছে।

আরেক মুদি দোকানী রোজিব বলেন, তার সামনের দোকানের সব মালামাল বস্তা বন্দি করে রেখে শুধু নগদ টাকা নিয়ে গেছে।

বাজারের ব্যবসায়ী ও স্থানীয়রা বলছেন, রাতে বৃষ্টি হওয়ার কারণে কেউ বাইরে বের হয়নি এই সুযোগটা চোর কাজে লাগিয়েছে। তাছাড়া বাজারে কোন নিশিপ্রহরীও নেই।

তবে এর আগে নিশিপ্রহরী রাখা হয়েছিল কিন্তু স্থানীয় এক প্রভাবশালী নেতা তাকে মারধর করায় তিনি চাকরি ছেড়ে চলে যান ।

জানতে চাইলে নিমগাছী ইউনিয়ন চেয়্যারম্যান আজাহার আলী পাইকার মুঠোফোনে জানান, বিষটি তিনি শুনেছেন এবং আইনি পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

এ বিষয়ে ধুনট থানা ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) কৃপা সিন্ধু বালা বলেন, চুরির বিষয়ে কোন অভিযোগ পাইনি এখনো। তবে ফোর্স পাঠাচ্ছি।