Joy Jugantor | online newspaper

আজ যাদের মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন

ডেস্ক রিপোর্ট 

প্রকাশিত: ২০:০৬, ২৮ জানুয়ারি ২০২৩

আজ যাদের মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন

ছবি: সংগৃহীত।

আজ ২৮ জানুয়ারি, শনিবার। আজকের দিনে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের রয়েছে সুখবর। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

উপার্জন ভালো, কিন্তু ব্যয়ও থাকবে। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। সবার সঙ্গে খুব বুঝে কথা বলুন। কারও কাছ থেকে ব্যবসায় উপকার পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

কাজের জায়গায় চালাকি না করাই ভালো হবে। ভ্রমণের পরিকল্পনা বানচাল হয়ে যেতে পারে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। কর্মস্থানে আগুন থেকে সাবধান থাকুন। 

মিথুন (২২ মে – ২১ জুন)

পিতা-মাতার জন্য বাড়তি কিছু খরচ হতে পারে। গরিব মানুষের জন্য কিছু সাহায্য করতে পেরে আনন্দ লাভ। ব্যবসায় সুখবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়বে। 

কর্কট (২২ জুন-২২ জুলাই)

অতিরিক্ত লোভনীয় সুযোগের দিকে না এগোনোই শ্রেয়। মহার্ঘ আহারের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালোবাসা পাবেন। গহনা ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। মানুষের সেবায় শান্তিলাভ। নতুন কিছু কেনার পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে ভালো কোথাও ভ্রমণ হতে পারে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

বন্ধুর সাহায্যে ভালো কিছু হতে পারে। দুপুরের দিকে ব্যবসা ভালো হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পিতার শরীরের জন্য চিন্তা বৃদ্ধি।  

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

পরিবারের অশান্তি মিটে যাওয়ার যোগ। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। আর্থিক দিক থেকে দিনটি ভালো যাবে। সবাই মিলে দূরে ভ্রমণ। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে।   

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

কিছু কেনার জন্য অর্থ খরচ। সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। বাড়িতে মাঙ্গলিক কাজের বিষয়ে আলোচনা হতে পারে। চোখের রোগ বাড়তে পারে।  

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

স্বর্ণ ব্যবসায়ীদের একটু চিন্তার কারণ থাকতে পারে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ কাজে ব্যাঘাত ঘটাতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। নিজের সমস্যার কথা কাউকে না বলাই ভালো হবে। 

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শরীরে নানা রকম রোগের উপদ্রব বাড়তে পারে। স্বামীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। দীর্ঘ দিনের অসুখ থেকে মুক্তি পাবেন। দুপুরের পরে কোনো ভালো কাজ পণ্ড হতে পারে। 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত ঘটতে পারে। মা-বাবার সঙ্গে অকারণে বিবাদ বাধতে পারে। শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরি প্রাপ্তির যোগ। বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে।