Joy Jugantor | online newspaper

জয়পুরহাটের বাগজানায় এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৫, ১৪ অক্টোবর ২০২১

জয়পুরহাটের বাগজানায় এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন

বুধবার দুপুরে বাগজানা বাজারে আউটলেট শাখার শুভ উদ্বোধন করা হয়

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা বাজারে সব ধরনের লেনদেন সুযোগ সুবিধা ও উন্নত গ্রাহক সেবার প্রতিশ্রুতি চালু করা হয়েছে সিটি ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা। বুধবার দুপুরে ঐতিহ্যবাহী এই বাগজানা বাজারে আউটলেট শাখার শুভ উদ্বোধন করা হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জয়পুরহাট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আফজাল হোসেন আঙ্গুর।এ  সময় অতিথিরা ফিতা কেটে বাগজানা শাখার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন।  পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা হয়। 

প্রধান অতিথি মো. আফজাল হোসেন আঙ্গুর বলেন, দেশে যে কয়টি বেসরকারী ব্যাংক রয়েছে তার মধ্যে সিটি ব্যাংক অন্যতম। এ ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখায় আপনারা সঞ্চয়ী ,চলতি, কর্পোরেট, নন-কর্পোরেট  হিসাব খুলে সুবিধামতো সময়ে লেনদেন করতে পারবেন।  

বাগজানা বাজার সিটি ব্যাংক এজন্টে ব্যাংকিং আউটলেটের অন্যতম পরিচালক ও সমাজসেবক মোঃ ওবায়দুর রহমান ও মোঃ আনোয়ার হোসাইন  শুভেচ্ছা বক্তব্য রাখেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং ডিভিশনের এরিয়া ইনচার্জ মো. মনিবুর রহমান কাজল, জয়পুরহাট জেলা অফিসার মোঃ আজমল হোসেন ও  এছাড়াও মনিটরিং অফিসার জুয়েল আলী। 

অন্যান্য বক্তারা বলেন, এ এলাকা তথা বাগজানা বাজারকে ব্যবসায়ীকভাবে আরো সমৃদ্ধ, উন্নত ও এগিয়ে নিতে ব্যাংকের বিকল্প নেই। বাজারে সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখা গঠন হওয়ায় ব্যবসায়ী ও প্রবাসীদের জন্য এটি একটি সু-খবর বটে। এসময় তিনি সরকারী নিময় মেনে গ্রাহকদের উন্নত সেবা দিতে এজন্টে ব্যাংকিং আউটলেট শাখার কর্মকর্তাদের আহবান করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও ছিলেন ব্যবসায়ী ও বাগজানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাজমুল হক।  এ ছাড়া বাগজানা ইউপি প্যানেল চেয়ারম্যান মো. আরিফ হোসেনসহ বাজার ব্যাবসায়ী, ব্যাংক কর্মকর্তা, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক,  গ্রাহক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত  ছিলেন।