Joy Jugantor | online newspaper

বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে সাংবাদিক নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:০৭, ১৭ আগস্ট ২০২২

আপডেট: ১৮:৩১, ১৭ আগস্ট ২০২২

বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে সাংবাদিক নিহত

বগুড়ায় সড়কে দুই জনের প্রাণহানি ঘটেছে।

ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে বগুড়ার শাজাহানপুরে এক সাংবাদিক মারা গেছেন। এ সময় আরও চারজন আহত হয়েছেন। হতাহতরা সবাই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী। 

উপজেলার শাকপালা মোড়ে বুধবার দুপুর সোয়া তিনটার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় 

নিহত সাংবাদিকের নাম গোলাম নবী রহমান। তিনি দুপচাঁচিয়ার তালোড়া এলাকার বাসিন্দা। নবী রহমান স্থানীয় দৈনিক কালের খবর পত্রিকার সাংবাদিক ও কলামনিস্ট ছিলেন।  

আহতরা হলেন কাহালুর মোছা. মর্জিনা, স্বামী মো. বেলাল হোসেন, মুন্সীগঞ্জের সদরের মো. ধীরাজ, দুপচাঁচিয়ার বেলুহালী গ্রামের মো. আশরাফ। হতাহতদের প্রত্যেকের বয়স ৫০ থেকে ৭০ বছরের মধ্যে। 
হতাহতদের নাম পরিচয় নিশ্চিত করেন ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির টিএসআই লালন হোসেন। 

তিনি জানান, দুপুর সোয়া তিনটার দিকে শাকপালা মোড়ে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার  মুখোমুখি সংঘর্ষে  ৫ যাত্রী গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করায়। 

লালন হোসেন আরও জানান, সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫ টার  দিকে গোলাম নবী মারা যান। বাকি তিন জন চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে মর্জিনার অবস্থা গুরুত্বর। তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। আর নবী রহমানের মরদেহ মর্গে রাখা আছে। 

কৈগাড়ী ফাঁড়ির এসআই রাজু কামাল বলেন, শাকপালায় রাস্তার কাজ চলছে। দুপুরে সেখানে সড়ক ও জনপথ বিভাগের (সওজ) কাজে ব্যবহৃত একটি ট্রাক শাকপালায় আসছিল। আর অটোরিকশাটি শহরের সাতমাথার দিকে যাচ্ছিল। পথে শাকপালায় ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংর্ঘষ হয়। দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের শজিমেক হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। 

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় অটোরিকশা পুলিশী হেফাজতে রয়েছে। ট্রাকটি শাকপালা এলাকার মহাসড়ক কাজে নিয়োজিত আছে।