Joy Jugantor | online newspaper

বগুড়ায় অটোচালক নাঈম হত্যা: ছয় মাস পর গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০২, ১ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৯:২৮, ১ ডিসেম্বর ২০২১

বগুড়ায় অটোচালক নাঈম হত্যা: ছয় মাস পর গ্রেফতার ১

গ্রেফতার আরিফুল

বগুড়া সদরে চাঞ্চল্যকর অটোরিকশা চালক নাঈম হত্যা মামলায় ছয় মাস পর আরিফুল সরদার (২৬) গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। বুধবার দুপুরে তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়।

এর আগে ভোরে শিবগঞ্জ উপজেলার আরিফুলের নানা শ্বশুরের বাড়ি ছাতরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আরিফুল শিবগঞ্জ উপজেলার ছাতুয়া গ্রামের বাসিন্দা। 

বুধবার সন্ধ্যায় বগুড়া সিআইডি পরিদর্শক আব্দুল হান্নান বিষয়টি নিশ্চিত করেন। 

সিআইডি পুলিশ সূত্রে জানা যায়, বগুড়া বছরের ৯ মে নিজ বাড়ি শহরের ফুলবাড়ি থেকে অটো আটোরিকশা নিয়ে বেড় হয়ে নাঈম নিখোঁজ হন। তিনদিন পর ১২ মে গোদারপাড়া হক মেটালের পেছনের ড্রেনে থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পাশাপাশি তার অটোরিকশাটি ব্যাটারি ছাড়ানো অবস্থায় নাটোর-বগুড়া মহাসড়কের শাহাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়ন থেকে উদ্ধার করা হয়। পরের দিন ১৩ মে নিহতের বাবা রুহুল আমিন বাদী হয়ে অজ্ঞাত নামা ব্যক্তিদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন।

একপর্যায়ে মামলার তদন্তে কোনো অগ্রগতি না থাকায় বাদীর আবেদনের প্রেক্ষিতে আদালত মামলাটি তদন্তে সিআইডি নির্দেশ দেয়। পরবর্তীতে গত ১৫ অক্টোবর থেকে সিআইডির বগুড়া জেলার পরিদর্শক আব্দুল হান্নান তদন্ত শুরু করেন। সেই তদন্তের ধারাবাহিকতায় আধুনিক প্রযুক্তির সাহায্য আরিফুলকে গ্রেফতার করা হয়৷

পরিদর্শক আব্দুল হান্নান বলেন, বৈজ্ঞানিক পদ্ধতি পর্যালোচনা করে আরিফুলকে গ্রেফতার করা হয়। তাকে আরো জিজ্ঞাসাবাদ করার জন্য আদালতের কাছে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আদালত আগামীকাল রিমান্ড মঞ্জুরের আদেশ দিবেন।