Joy Jugantor | online newspaper

বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল ভাই-বোনের 

ডেস্ক রিপোর্ট 

প্রকাশিত: ১৮:১২, ১৯ আগস্ট ২০২২

বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল ভাই-বোনের 

প্রতীকী ছবি।

যশোরের বাঘারপাড়ায় নতুন বাড়ি দেখতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ভাই-বোনের মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের ভদ্রডাঙ্গা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলো- যশোর জিলা স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র আবু হোসাইন আকাশ (১২) ও তার বোন জান্নাতুল সামিরা (৫)। তাদের বাবা মো. কবীর হোসেন যশোর ক্যান্টনমেন্টের সৈনিক। 

বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, কবীর হোসেন পরিবার নিয়ে যশোর শহরের রায়পাড়া তেঁতুলতলায় থাকেন। বাঘারপাড়ার ভদ্রডাঙ্গা গ্রামে তার বাড়ি। সেখানে একতলা একটি বাড়ি তৈরি করেছেন তিনি। সপরিবারে তা দেখতে যান শুক্রবার। এ সময় বাড়ির ছাদে উঠে খেলা করছিল ভাই-বোন। হঠাৎ বাড়ির নিচতলায় করা একটি দোকানের সাইনবোর্ডের ওপরের অংশে হাত লেগে আকাশ বিদ্যুতায়িত হয়। সামিরা ভাইয়ের গায়ে হাত দিলে সেও বিদ্যুতায়িত হয়। ঘটনাস্থলেই তারা লুটিয়ে পড়ে। 

স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। লাশ দুটি যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এর আগে, গত ৩ আগস্ট বাঘারপাড়া উপজেলার জয়নগর গ্রামে গবাদিপশুর ঘাসকাটার মেশিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়।