Joy Jugantor | online newspaper

ধামইরহাটে সহকারি শিক্ষক মাহমুদা আক্তারকে সম্মাননা 

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৯, ১৫ সেপ্টেম্বর ২০২১

ধামইরহাটে সহকারি শিক্ষক মাহমুদা আক্তারকে সম্মাননা 

অনলাইনে শিক্ষার্থীদের ক্লাস নিয়ে সেরা পারফর্মার হিসেবে মনোনীত হওয়ায় নওগাঁর ধামইরহাট উপজেলার সহকারি শিক্ষক মাহমুদা আক্তারকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। 

গতকাল বুধবার বেলা ১১ টার দিকে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভায় তাকে এ সম্মাননা স্মারক দেয়া হয়। 

সেখানে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা অফিসার আজমল হোসেন। অনুষ্ঠানে সঞ্চালনা করেন মহেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুল আলম।
এ সময় নওগাঁ জেলা শিক্ষক সমিতির সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আবু ইউসুফ মো. বদিউজ্জামান, সাধারণ সম্পাদক শাহজাহান কবীর, সহকারী উপজেলা শিক্ষা অফিসার গোলাম রব্বানী, ইশতিয়াক আহমেদ, আপেল মাহমুদ, শফিউজ্জামান, রিতা রানী মহন্তসহ উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, করোনাভাইরাসে গত বছর ১৭ মার্চ থেকে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। গত বছরের এপ্রিল মাস থেকে  শিক্ষক মাহমুদা আক্তার প্রাথমিকের পঞ্চম শ্রেনীর ইংরেজি ও গণিত, দ্বিতীয় শ্রেণীর গণিত এবং প্রথম শ্রেনীর বাংলা বিষয়ে শিক্ষক বার্তায়নে অনলাইনে ১৪৪ টি ক্লাস ক্লাস আপলোড করেন। তার কাজের সর্বোচ্চ স্বীকৃতিস্বরূপ চলতি মাসের পহেলা সেপ্টেম্বরে ‘শিক্ষক বাতায়ন’ ওয়েবসাইটে সেরা অনলাইন পারফর্মার হিসেবে মনোনীত করা হয়।