Joy Jugantor | online newspaper

এবার সেই প্রতারকের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি ভাইরাল!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২২:৩৫, ২৭ নভেম্বর ২০২১

এবার সেই প্রতারকের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি ভাইরাল!

সংগৃহীত ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। অভিনেত্রীরে সঙ্গে সম্প্রতি সুকেশ চন্দ্রশেখরের একটি ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়েছে। তবে ছবিতে অভিনেত্রীর সঙ্গীর মুখ পুরো দেখা না গেলেও ধারণা করা হচ্ছে তিনি সুকেশ।

শনিবার (২৭ নভেম্বর) ভারতীয় গণমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, একটি ওষুধ সংস্থার সাবেক মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারের ২০০ কোটি রুপির প্রতারণায় অভিযুক্ত সুকেশ এবং তার স্ত্রী লীনা পাল।

সুকেশের আইনজীবী এর আগে দাবি করেছিলেন, সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জ্যাকলিনের। তবে সেই সময় এই সম্পর্কের গুঞ্জনকে ভুয়া বলে উড়িয়ে দিয়েছেন ‘রেস থ্রি’র অভিনেত্রী। কিন্তু সম্প্রতি প্রকাশ্যে আসা ঘনিষ্ঠ ছবিটি নিয়ে ফের গুঞ্জন শুরু হয়েছে সুকেশ-জ্যাকলিনের সম্পর্ক নিয়ে।

ছড়িয়ে পড়া ছবিতে দেখা যাচ্ছে, নিজস্ব ভঙ্গিতে অভিনেত্রীর গালে চুমু দিচ্ছেন এক ব্যক্তি। আর জ্যাকলিনের মুখে হাসি। তবে পুরুষ ব্যক্তির মুখ ক্যামেরায় অর্ধেক বন্দী হয়েছেন। এতেই মনে করা হচ্ছে তিনি সুকেশই হবেন।

জানা গেছে, চলতি বছরের এপ্রিল-জুন নাগাদ তোলা হয়েছে ছবিটি। সুকেশ তখন অন্তর্বর্তী জামিনে বাইরে ছিলেন। তখন নাকি অভিনেত্রীর সঙ্গে চারবার দেখা হয়েছিল তার।