Joy Jugantor | online newspaper

বগুড়ায় খন্দকার সুপার মার্কেটের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৪, ২৪ জুন ২০২৪

আপডেট: ২২:১৬, ২৪ জুন ২০২৪

বগুড়ায় খন্দকার সুপার মার্কেটের যাত্রা শুরু

সোমবার বগুড়ায় খন্দকার সুপার মার্কেটের উদ্বোধন করা হয়।

বগুড়ায় কাঁচা ও পাকা মালামাল পাইকারি ও খুচরা বিক্রয়ের জন্য খন্দকার সুপার মার্কেটের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে শহরের মাটিডালি শাখারিয়া মোড় ২য় বাইপাস সড়কের পাশে এ মার্কেটের উদ্বোধন করা হয়। 

আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বিশেষ অতিথি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, এই মার্কেট উদ্বোধনের মধ্য দিয়ে বগুড়ায় ব্যবসা-বানিজ্যের আরো একটি নতুনদ্বার উন্মোচন হলো। এখানে সবার মধ্যে সুসম্পর্ক গড়ে তুলতে হবে। সম্মিলিত প্রচেষ্টায় এই মার্কেট বগুড়ার সুনাম অর্জন করবে।

খন্দকার সুপার মার্কেটের স্বত্ত্বাধিকারী আলহাজ¦ মোঃ শাহাদত হোসেন সাজুর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন ব্যবসায়ী আলহাজ¦ আবুল কালাম আজাদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কবিরাজ তরুন কুমার চত্রবর্ত্তী, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম ডাবলু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুন, অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু। এসময় উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর মুন্নি আক্তারসহ আড়ৎদার ও বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ীরা। 

খন্দকার সুপার মার্কেটের আড়ৎদাররা জানান, বিগত দিনে আমরা রাজাবাজারে ব্যবসা পরিচালনা করেছি। সেখানে ঘর ভাড়াসহ অন্যান খরচ দ্বিগুণ ছিল। কিন্তু এখানে সব মিলিয়ে খচর অনেক কম। এছাড়া এখানে নিরিবিলি পরিবেশ। সবাই স্বাচ্ছন্দে ব্যবসা করতে পারবেন। 

স্থানীয় কৃষকরা জানান, এখানে কাঁচা মালামালসহ পাইকারী আড়ৎ হওয়ায় সহজে বাজারজাত করা যাবে। ফলে এলাকার কৃষকরা লাভবান হবেন। সব ধরণের সবজির ন্যায্য মুল্য পাওয়া যাবে। 

খন্দকার সুপার মার্কেটের স্বত্ত্বাধিকারী আলহাজ¦ মোঃ শাহাদত হোসেন সাজু জানান, এই মার্কেটে ৪টি সেডে মোট ৪৬টি ঘর রয়েছে। ব্যবসায়ীদের জন্য সকল ধরণের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। কৃষক এবং আড়ৎদারদের মধ্যে সুসম্পর্ক গড়ে তুলতে আমরা বদ্ধপরিকর।