Joy Jugantor | online newspaper

ঈদুল ফিতর উপলক্ষে রোমান্টিক জুটি ‘নয়ন রায় ও অধরা’র ‘ও প্রিয়তমা’

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২১:২৮, ৬ এপ্রিল ২০২৪

আপডেট: ২১:৩০, ৬ এপ্রিল ২০২৪

ঈদুল ফিতর উপলক্ষে রোমান্টিক জুটি ‘নয়ন রায় ও অধরা’র ‘ও প্রিয়তমা’

সাথী তুমি আমার জীবনে, গানের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করে মডেল নয়ন রায়।

সাথী তুমি আমার জীবনে, গানের মাধ্যমে খ্যাতি ও জনপ্রিয়তা অর্জন করেন মডেল নয়ন রায়। এবার ঈদুল ফিতর উপলক্ষে আবারও মডেল কুইন অধরা'র সাথে জুটি বেঁধে আরও রোমান্টিকময় "প্রিয়তমা" সিনেমার জনপ্রিয় "ও প্রিয়তমা" গানটি ১১ই এপ্রিল সোশ্যাল মিডিয়ায় মুক্তি পাবে।

লিঙ্ক:(https://www.youtube.com/noyonroy) (https://www.facebook.com/kingnoyonroy1)। গানটিতে নতুন ভাবে পরিচালনা ও সম্পাদনা করেছেন আনোয়ার হোসেন। উত্তরবঙ্গের বগুড়া জেলার বিভিন্ন লোকেশনে গানটির শুটিং কাজ সম্পুর্ন হয়েছে।

গানের মডেল নয়ন রায় বলেন, ছেলে বেলার পছন্দের কণ্ঠশিল্পী বালাম ভাইয়ের প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা থেকেই এ কাজ করা। আশা করছি ভক্তরা এই মিউজিক ভিডিওটি পছন্দ করবেন। ভাগ্যবান আমি, এ জগতে খুব অল্প সময়েই অনেক ভালোবাসা ও জনপ্রিয়তা পেয়েছি। সেই সাথে আমার প্রিয় মডেল অধরা'কে বিশেষ ধন্যবাদ জানাই। সবার ভালোবাসা ও সহযোগিতা পেলে আগামীতে দুজনেই ভাল কিছু দিতে পারবো আশা করছি।

এদিকে মডেল কুইন অধরা তার ফেসবুকে বিভিন্নভাবে গানটির রিলস ও লাইভ ভিডিও শেয়ার করে জানিয়েছেন,"ভাবতেই পারিনি আমি প্রিয়তমা হবো, আমার প্রিয় এ গানটি ভালোলাগার মানুষের সাথে করে খুব ভালো লেগেছে, অপেক্ষায় আছি গানটি রিলিজের"।

জানা গেছে, কেএনআর এর ব্যানারে ও এএইচ মিডিয়ার প্রোডাকশনে গানটির কাজ করা হয়।