Joy Jugantor | online newspaper

বগুড়ায় কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশনের র‌্যালি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৫:০৪, ১ জুন ২০২৩

আপডেট: ০৫:০৫, ১ জুন ২০২৩

বগুড়ায় কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশনের র‌্যালি

বুধবার বগুড়ায় কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশন জেলা শাখা আনন্দ র‌্যালি বের করে।

কমিউনিটি ক্লিনিক জাতিসংঘ কর্তৃক অসামান্য উদ্ভাবনী “দা শেখ হাসিনা ইনিশিয়েটিত হিসেবে স্বীকৃতি পাওয়া বগুড়ায় আনন্দ র‌্যালি ও আলোচনা সভা করা হয়েছে।

বুধবার দুপুরে বাংলাদেশ কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশন বগুড়া জেলা শাখার উদ্যোগে এই আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে সিভিল সার্জন কার্যালয় চত্বরে এক সংক্ষিপ্ত আলোচনা সভা করা হয়।

সংগঠনের জেলার আহ্বায়ক মো. মাহমুদুর রহমান পয়েন্ট এর সভাপতিত্বে ও সদস্য সচিব মে.ঃ আবু সুফিয়ান মিলনের সঞ্চারনায় এতে বক্তব্য রাখেন জেলা বিএমএ এর সভাপতি ডা. মো. মোস্তফা আলম নানু, সাধারণ সম্পাদক ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. মো. রেজাউল আলম জুয়েল, বগুড়া সিভিল সার্জন ডা. মোহাম্মদ শফিউল আজম, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সামির হোসেন মিশু, ইউএইচ এন্ড এফপিও ফোরামের কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সম্পাদক ডা. মো. আশরাফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সিএইচসিপি মো. আফাজ উদ্দিন লিটন, আব্দুল কুদ্দুস পলাশ, ইসরাইল হোসেন, ওমর ফারুক, সৈয়দ রাসেল বাবু, সোহেল রানা, মাহবুবা মোস্তারী সন্ধ্যা, মৌসুমি, মাসুদ রানা, কাজী ফারুক, মিজানুর রহমান, রাশেদুল হক, রবিউল ইসলাম, আবু জাহিদ, আপেল মাহমুদ, মাহমুদুল হাসান, জিয়াউর রহমান, রশিদুল ইসলাম, তানভির সিদ্দিক, মশিউর রহমানসহ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জাতিসংঘ কর্তৃক স্বীকৃতি পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীসহ সরকারকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। আগামী দিনে কমিউনিটি ক্লিনিক হতে প্রাথমিক স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আরো সুদূর প্রসারী ভূমিকা রাখবে বলে আমরা আশা প্রকাশ করছি।