Joy Jugantor | online newspaper

বগুড়ায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ০১:৪৩, ২০ মার্চ ২০২৩

বগুড়ায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ সমাবেশ

ছবি- জয়যুগান্তর

সুপ্রীম কোর্ট জাতীয়তাবাদী আইনজীবী সমিতির নির্বাচনে কারচুপি, ভোটারবিহীন নির্বাচন এবং আইনজীবী সাংবাদিকদের নির্মমভাবে মারপিট ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন করা হয়েছে।

রোববার দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বগুড়া শাখার উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়। 

বগুড়া জেলা জজ কোর্টের সামনে অনুষ্ঠিত এই বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বগুড়া শাখার সভাপতি অ্যাডভোকেট মো. আলী আসগর। 

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বগুড়া শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোজাম্মেল হকের সঞ্চলনায় এ সময় বক্তব্য রাখেন, সিনিয়র আইনজীবী একেএম মাহবুবর রহমান, রফিকুল ইসলাম, শফিকুল ইসলাম টুকু, একেএম সাইফুল ইসলাম,  মো. আব্দুল বাছেদ, শাহজাদী শায়লা আনজুমান বানু, নাজমুল হুদা পপন, আতাউর রহমান আতিক, রহিমা খাতুন মেরী, শরিফুল ইসলাম হীরা প্রমুখ। 

সমাবেশে আরও উপস্থিত ছিলেন, আইনজীবী সুফিয়া খাতুন সুমী, আমিনুল ইসলাম শাহীন, উজ্জ্বল হোসেন, গোলাম মোস্তফা মজনু, আব্দুল ওহাব, পিএম বেলাল, শফিকুল ইসলাম শফিক, জহুরুল ইসলাম, আব্দুল মতিনসহ আরও অনেকে। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, অবিলম্বে সুপ্রীম কোর্টে আইনজীবী সমিতির নির্বাচন বাতিল ও মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। এসময় আইনজীবী ও সাংবাদিকদের উপর পুলিশি হামলার তীব্র নিন্দ্রা ও বিচার দাবি করা হয়।ি