Joy Jugantor | online newspaper

ছেলের বন্ধুর হাতে ‘খুন’ হন সাবেক ইউপি সদস্য: বগুড়া পুলিশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৯, ৬ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ০৩:২৫, ৭ ফেব্রুয়ারি ২০২৩

ছেলের বন্ধুর হাতে ‘খুন’ হন সাবেক ইউপি সদস্য: বগুড়া পুলিশ

বগুড়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ে গ্রেপ্তার দুই জন।

বগুড়ার শিবগঞ্জে সাবেক ইউপি সদস্য নারগিছ আরা বেগমকে হত্যার অভিযোগে দুই যুবক গ্রেপ্তার হয়েছে। এ দুজনেই নিহতের ছেলের বন্ধু। পুলিশের দাবি, ছেলের সঙ্গে বিরোধের জেরে মাকে হত্যা করেছে দুই যুবক।

গ্রেপ্তার দুজন হলেন উপজেলার রায়নগর ইউনিয়নের মধ্যপাড়ার মো. মুন্না মিয়া ও পশ্চিম পাড়ার বাসিন্দা মো. খালেদ হাসান। তারা দুজনেই ২২ বছর বয়সী।

সোমবার বগুড়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব বিষয় দাবি করা হয়। বেলা সাড়ে ১২টার দিকে এই সংবাদ সম্মেলন করেন অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) আব্দুর রশিদ।

তিনি জানান, রোববার বিকেলে নিজ বাড়ির শয়নকক্ষ থেকে সাবেক নারী ইউপি সদস্য নারগিছ আরা বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকেই পুলিশ তদন্তে নামে। নারগিছ আরা রোববার সকাল সাড়ে ১১ টার দিকে রায়নগর মধ্যপাড়ার নিজবাড়িতে আসেন। এর কিছুক্ষণ পরেই মুন্না ওই বাড়িতে প্রবেশ করে নারগিছকে ধারালো ছুরি দিয়ে নারগিছের গলায়, পিঠে ও মাথায় কুপিয়ে জখম করে পালিয়ে যান। ওই সময় বাড়ির সামনে পাহারায় ছিলেন খালেদ।

তদন্তে নেমে স্থানীয়দের মাধ্যমে খালেদ ও মুন্নাকে ওই বাড়ির সামনে ঘোরাফেরার বিষয়টি জানতে পারে পুলিশ। এই সূত্র ধরে রাত ১টার দিকে খালেদকে তার বাসা থেকে আটক করা হয়। তার তথ্যে পরে মুন্নাকে রাত প্রায় ৩টার দিকে বগুড়া সদরের মাটিডালী এলাকা থেকে আটক করে পুলিশ। 

সংবাদ সম্মেলনে অতিরিক্ত এসপি জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্না হত্যা করার বিষয়টি স্বীকার করেন। আর এ কাজে খালেদ তাকে সাহায্য করে। তাদের দেখানো তথ্যে নিহতের বাড়ির পাশের পুকুর পাড়ের ঝোপ থেকে রক্তমাখা ছুরি উদ্ধার হয়।

আব্দুর রশিদ বলেন, গ্রেপ্তার আসামীরা নিহত নারগিছের ছেলে আজিজুলের বন্ধু। তারা একসাথে মাদকসেবনে করে বেড়াতেন। এর মধ্যে নারগিছের ছেলে আজিজুল বর্তমানে বগুড়া শহরের একটি নিরাময়কেন্দ্রে চিকিৎসাধীন আছেন। আমাদের প্রাথমিক ধারণা ছেলে আজিজুলের সঙ্গে মাদক বা অন্য কোনো দ্বন্দ্ব নিয়ে নারগিছকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে মামলা করবেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন শিবগঞ্জ-সোনাতলা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার তানভীর হাসান, শিবগঞ্জ থানার ওসি মনজুরুল আলম প্রমুখ।