Joy Jugantor | online newspaper

ওষুধের দোকানের আড়ালে নিষিদ্ধ  ট্যাপেন্টাডল বিক্রি করেন রাকিব

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৭, ২৪ নভেম্বর ২০২২

ওষুধের দোকানের আড়ালে নিষিদ্ধ  ট্যাপেন্টাডল বিক্রি করেন রাকিব

গ্রেপ্তার রাকিবুল ইসলাম রাকিব

মাত্র চার মাস আগে ৫০০ পিস নিষিদ্ধ ‘ট্যাপেন্টাডল’ ট্যাবলেটসহ গ্রেপ্তার হওয়া বগুড়ার আদমদীঘির সান্তাহারের ফার্সেসী মালিক রাকিবুল ইসলাম রাকিব (৪০) এবার দোকান থেকে বিক্রির সময় ২০ পিসসহ গ্রেপ্তার হয়েছেন। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ৯টায় উপজেলার সান্তাহার সোনারবাংলা মার্কেটের পশ্চিমে তাছিন ফার্মেসি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার রাকিবুল উপজেলার ছাতনী ঢেকড়া গ্রামের আমিনুল হকের ছেলে। 

জানা গেছে, দীর্ঘদিন ধরে তাছিন ফার্মেসীর সত্বাধীকারি রাকিবুল ইসলাম রাকিব ঔষধের দোকানের আড়ালে দেদারছে নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি করছিলেন। গত ২২ ডিসেম্বর দোকানে বিক্রির সময় তার বাবা ও দুই কর্মচারি গ্রেপ্তার হয়। এরপর ১৫ জুলাই একই অভিযোগে ৫০০ পিস ট্যাপেন্টাডলসহ তাকে গ্রেপ্তার করে পুলিশ। এর মাত্র চার মাসের ব্যবধানে বৃহস্পতিবার সকালে ফের ২০পিস ট্যবলেটসহ তাকে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, রাকিবুল চিহ্নিত কারবারি। মাত্র চার মাস আগে পুলিশ তাকে গ্রেপ্তার করে। জামিনে মুক্ত হয়ে তিনি আবারো দোকান থেকে ট্যাপেন্টাডল বিক্রি শুরু করেন। এবার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যদের হাতে ধরা পড়েন। দুপুরে তার বিরুদ্ধে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।