Joy Jugantor | online newspaper

বগুড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ১৭:৪৪, ২৮ সেপ্টেম্বর ২০২২

বগুড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে বগুড়ায় আওয়ামী লীগের আনন্দ র‌্যালি।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি, বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন করেছে বগুড়া জেলা আওয়ামী লীগ। 

এ উপলক্ষে বুধবার বেলা ১১ টায় জেলা আওয়ামী লীগের আয়োজনে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা করা হয়েছে। 

আনন্দ র‌্যালি পূর্বে শহরের সাতমাথা মুজিবমঞ্চে আলোচনা সভায় বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু। 

বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদিন গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। শিক্ষা জীবনে তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। শিক্ষা জীবন থেকেই সকল আন্দোলন সংগ্রামে রাজপথের সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন তিনি। বারবার তার ওপর আঘাত এসেছে কিন্তু তিনি কখনোই মাথা নত করেননি। বঙ্গবন্ধু নিজের জীবন উৎসর্গ করে এই বাংলাদেশ নামক রাষ্ট্র প্রতিষ্ঠা করেছেন। তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার জন্মদিনে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ও সর্বস্তরের বগুড়া বাসির পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা জানাই।

এতে আরো বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। 

সভা শেষে আনন্দ র‌্যালিতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা টি জামান নিকেতা, এ্যাডভোকেট আব্দুল মতিন, আবুল কালাম আজাদ, এ্যাডভোকেট আমানুল্লাহ, প্রদীপ কুমার রায়, মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, শাহরিয়ার আরিফ ওপেল, এ্যাডভোকেট তবিবুর রহমান তবি, শাহ আখতারুজ্জামান ডিউক, সুলতান মাহমুদ খানের রনি, আব্দুল্লাহ আল রাজী জুয়েল, শেরিন আনোয়ার জার্জিস, নাসরিন রহমান সীমা, বীর মুক্তিযোদ্ধা আনিসুজ্জামান মিন্টু, মাশরাফি হিরো, আনোয়ার পারভেজ রুবন, তপন চক্রবর্তী, এস এম রুহুল মোমেন তারিক, এস এম শাহজাহান, জহুরুল হক বুলবুল, খালেদুজ্জামান রাজা, আবু সেলিম, আতিকুর রহমান দুলু, রফি নেওয়াজ খান  রবিন আবু সুফিয়ান শফিক আবু ওবায়দুল হাসান ববি, এ্যাডভোকেট শফিকুল ইসলাম নাফরু, অধ্যক্ষ আহসানুল হক, সাইফুল ইসলাম বুলবুল, আলমগীর হোসেন স্বপন, আলতাফুর রহমান মাসুক, কামরুল হুদা উজ্জ্বল, গৌতম কুমার দাস, আব্দুস সালাম, কামরুল মোর্শেদ আপেল, আলমগীর বাদশা, সাজেদুর রহমান শাহিন, মনজুরুল ইসলাম মঞ্জু, জুলফিকার রহমান শান্ত, ডালিয়া নাসরিন রিক্তা, রাশেকুজ্জামান রাজন, সাব্বির আহমেদ প্রমুখ।

এদিন বাদ জোহর বাইতুর রহমান সেন্ট্রাল জামে মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ সাধারণ মুসল্লীগণ অংশগ্রহণ করেন।