Joy Jugantor | online newspaper

আদমদীঘিতে শুভ উদ্যোগের দিনব্যাপী নানা আয়োজন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৫, ১৮ জানুয়ারি ২০২২

আপডেট: ১৫:১৬, ১৮ জানুয়ারি ২০২২

আদমদীঘিতে শুভ উদ্যোগের দিনব্যাপী নানা আয়োজন

উপজেলার সান্তাহার পৌর শহরের পালকি কনভেনশন সেন্টারে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়

উত্তরাঞ্চলের জনপ্রিয় মাল্টিমিডিয়ানঅনলাইন পত্রিকা 'ফক্স থার্ডআই শুভ উদ্যোগের' বগুড়ার আদমদীঘি উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা, শীতবস্ত্র বিতরণ, সংবর্ধণা ও মনোজ্ঞা সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। সোমবার দিনব্যাপী উপজেলার সান্তাহার পৌর শহরের পালকি কনভেনশন সেন্টারে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেলা ১১টায় শুভ উদ্যোগের সভাপতি এসএম জিল্লুর রহমান কমলের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম, উপদেষ্টা ও সান্তাহার ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি, ফক্স থার্ডআইয়ের উপজেলা প্রতিনিধি তরিকুল ইসলাম জেন্টু, সহ-সভাপতি আহসান হাবিব তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক তানভি রহমান তনু, ক্রীড়া সম্পাদক লেমন মাহবুব, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসিবুল ইসলাম শাকিল, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহিনা জোয়ারদার, নারীবিষয়ক সম্পাদক মিনি সুলতানা;
সদস্য আমিনুল ইসলাম সুমন, শাকিলা আক্তার,হাবিবুর রহমান হীরা,আবু সাঈদ সাগর,আহসান হাবীব, মামুন, বিদ্যুৎ, সবুজ আহমেদ বাপ্পি প্রমুখ।

বেলা ১২ টায় ফক্স থার্ডআই'র শুভ উদ্যোগের উপজেলা শাখার উপদেষ্টা নাহিদ সুলতানা তৃপ্তি সান্তাহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকে জয়লাভ করে চেয়ারম্যান হওয়ায় সংবর্ধনা দেয়া হয়েছে। নব-নির্বাচিত চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তির হাতে ক্রেস্ট তুলে দেন উপজেলা প্রতিনিধি তরিকুল ইসলাম জেন্টু।

দুপু ২ টা ৪০ মিনিটে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্থানিয় শিল্পীদের পাশাপাশি শুভউদ্যোগের সদস্যরা সংগীত পরিবেশন, কৌতুক অভিনয়, গল্প ও কবিতা আবৃত্তি করেন।

শীত বস্ত্রের কম্বল নিতে আসা পরিমল প্রশাদ, আইয়ুব আলী ও আফজাল হোসেন বলেন, শীতে কম্বল পেয়ে খুব ভালো হলো। এই উপকারের কথা ভোলা যাবেনা। আল্লাহ্ শুভ উদ্যোগকে আরো বেশি বেশি দেওয়ার তৌফিক দাণ করুক।

শীত বস্ত্রের সুয়েটার নিতে আসা নারী রহিমা বেগম (৬২) ও ছালেহা বেওয়া (৫৯) বলেন, এই প্রথম বার কেউ আমাদের সুয়েটার দিলেন। সুয়েটার পেয়ে আমারা অত্যন্ত খুশি হয়ে।

ফক্স থার্ডআই শুভ উদ্যোগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসিবুল ইসলাম শাকিল বলেন, প্রথমবারের মতো দিনব্যাপী অনুষ্ঠান করতে পেরে খুব ভালো লাগছে। আমাদের অনুষ্ঠানে আগতরা যেমন খুশি হয়েছে, তেমনি খুশি হয়েছি আমরাও।

ফক্স থার্ডআই শুভ উদ্যোগের উপদেষ্টা ও সান্তাহার ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি বলেন, শুরু থেকেই ফক্স থার্ডআই'র সাথে যুক্ত রয়েছি। এখানে যুক্ত থাকতে পেরে নিজেকে গর্বিত বোধ করি। আমাকে তাঁরা সংবর্ধণা দেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Add