Joy Jugantor | online newspaper

আদমদীঘিতে স্বামী-স্ত্রী পরিচয়ে অনৈতিক কর্মকাণ্ড, জেল-জরিমানা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:০১, ২০ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৮:০১, ২০ সেপ্টেম্বর ২০২১

আদমদীঘিতে স্বামী-স্ত্রী পরিচয়ে অনৈতিক কর্মকাণ্ড, জেল-জরিমানা

প্রতীকী ছবি।

বগুড়ার আদমদীঘির সান্তাহারে স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে অনৈতিক কর্মকান্ডের ঘটনায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৩ নারী-পুরুষকে গ্রেফতার করেছে করেছে পুলিশ। 

সোমবার দুপুরে ভ্রাম্যমান আদলতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শ্রারণী রায় তাদের জেল-জরিমানা করেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মনিরাম গ্রামের নুরনবী মিয়ার ছেলে জাহিদুল ইসলাম নীরব (২৭), নওগাঁর মান্দার নিহার গ্রামের আব্দুস সামাদ প্রামানিকের মেয়ে শামীমা আক্তার (৩৫) ও হোটেল ম্যানেজার নওগাঁর বদলগাছীর শোয়াসা গ্রামের মৃত চয়েন উদ্দিনের ছেলে বাবু (৪০)।

ভ্রাম্যমাণ আদলত সূত্রে জানাযায়, রবিবার রাতে উপজেলার সান্তাহার রেলওয়ে জংশনের টিকিট ঘরের পশ্চিম পার্শ্বে মুন আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে ঘর ভাড়া নিয়ে অসামজীক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে অভিযান চালিয়ে হোটেল ম্যানেজারসহ তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে তাদের ভ্রাম্যমান আদলতে হাজির করা হলে স্বামী পরিচয়দানকারী যুবক জাহিদুল ইসলাম নীরবকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা,  শামীমা আক্তারকে এক হাজার টাকা জরিমানা এবং হোটেল ম্যানেজার বাবুকে ৭ দিনের কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট শ্রারণী রায়। 

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আনহার হোসেন জানান, হোটেল ম্যানেজার বাবু তাদের কাগজপত্র না দেখে অর্থের লোভে হোটেলের রুম ভাড়া দেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে স্বামী-স্ত্রী পরিচয়দানকারীদেরসহ তাকে গ্রেফতার করা হয়।