Joy Jugantor | online newspaper

সেরা তিন ছাড়া কিছু ভাবতে পারেন না রোনালদো

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:১৬, ১৩ জানুয়ারি ২০২২

সেরা তিন ছাড়া কিছু ভাবতে পারেন না রোনালদো

সেরা তিন ছাড়া কিছু ভাবতে পারেন না রোনালদো

বর্তমান বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন পর্তুগিজ অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো। তার মানসিকতা বরাবরই প্রশংসা কুড়ায়। চলতি মৌসুমে জুভেন্টাস ছেড়ে যোগ দিয়েছেন পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে। চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে খুব একটা ভালো অবস্থানে নেই ক্লাবটি। লিগের ১৯ ম্যাচ শেষে মাত্র ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের সাত নম্বরে রয়েছে রেড ডেভিলরা। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধান ২২।

পয়েন্ট টেবিলে নিজ দলের এমন অবস্থান একেবারেই মানতে পারছেন না সিআরসেভেন। তিনি বলেন, প্রিমিয়ার লিগে ষষ্ঠ বা সপ্তম হতে আসিনি। সেই সঙ্গে এও জানিয়েছেন মানসিক দৃঢ়তা থাকলে এই সমস্যা থেকে উতরে যাবে ম্যানইউ। 

সম্প্রতি স্কাই স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে আগামী ফেব্রুয়ারিতে ৩৭- এ পা দেয়া রোনালদো জানিয়েছেন, প্রিমিয়ার লিগে সেরা তিনের বাইরে থাকার মানসিকতা আমি মানি না। আমি ভালো বিষয় গড়ার পক্ষে। এটি করার পথে কিছু সময় আপনাকে ভাঙতেও হবে। তাই এ নতুন বছরেই কেনো নয়? আশা করবো ইউনাইটেড সেই পর্যায়ে যাবে, যেখানে দর্শকরা চায়।

সেই সঙ্গে রোনালদো আরও জানান, আমরা অবস্থা বদলাতে সামর্থ্যবান। আমি সেই উপায়ও জানি। তবে এখানে বলতে চাচ্ছি না। কারণ আমার অবস্থান থেকে এটা বলা ঠিক হবে না। আমি শুধু বলতে পারি যে আমাদের আরও ভালো হতে হবে। যা সবার জন্যই গুরুত্বপূর্ণ।