Joy Jugantor | online newspaper

বন্ধ হয়ে গেল সালমান খানের ছবির শুটিং 

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১:২১, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

বন্ধ হয়ে গেল সালমান খানের ছবির শুটিং 

বন্ধ হয়ে গেল সালমান খানের ছবির শুটিং 

বলিউডে শাহরুখ খানের ক্যারিয়ার যখন উর্ধমুখী সালমান খান তখন খাদের কিনারায়। একাধিক ছবি মুখ থ্যবড়ে পড়েছে তার। সবশেষ মুক্তিপ্রাপ্ত টাইগার ৩ দিয়ে কোনোমতে রক্ষা হয়েছে মানসম্মান। তাই হারানো রাজত্ব ফিরে পেতে মরিয়া সালমান শুরু করেন নতুন সিনেমা ‘দ্য বুল’ -এর শুটিং। তবে এ ছবির কাজও গেল বন্ধ হয়ে। 

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, ভরাডুবির বাজারে সালমানের ক্যারিয়ার বাঁচাতে এগিয়ে এসেছিলেন প্রযোজক করণ জোহর। সেখানেই সমস্যা শুরু।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘দ্য বুল’ ছবির শুটিং শুরুর আগে পারিশ্রমিক হিসেবে সালমান মোটা অংকের পারিশ্রমিক চেয়েছেন, যা শুনে করণের চক্ষু চড়ক গাছ। শোনা যাচ্ছে, সালমানের চাওয়া পারিশ্রমিকের জন্য এই ছবির বাজেট তিনগুণ বেড়েছে। আর সেই কারণেই করণ আপাতত পিছিয়ে এসেছেন এই ছবির শুটিং শুরু করার ব্যাপারে। 

শোনা যাচ্ছে, সলমনের জন্যই নাকি ‘দ্য বুল’ ছবি তৈরি করা নিয়ে আরও বেশি সময় চাইছেন করণ। এ নিয়ে আপাতত মুখ খুলতে চাননি তিনি।

গত বছর মুক্তি পায় সালমান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমা। বক্স অফিসে সুবিধা করতে পারেনি ছবিটি। এরপর মুক্তির পায় তার ‘টাইগার থ্রি’ সিনেমাটি। এতে বিপরীতে ছিলেন ক্যাটরিনা কাইফ।