Joy Jugantor | online newspaper

ভেঙে গেল হিউ জ্যাকম্যানের ২৭ বছরের সংসার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০১:২১, ১৭ সেপ্টেম্বর ২০২৩

ভেঙে গেল হিউ জ্যাকম্যানের ২৭ বছরের সংসার

হলিউডে এখন বিবাহবিচ্ছেদের হিড়িক। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের ৪ বছরের দাম্পত্য জীবনে বিচ্ছেদের ঘোষণা করেছেন ‘জোনাস ব্রাদার্স’ খ্যাত পপ তারকা জো জোনাস ও ‘গেম অব থ্রোনস’ খ্যাত অভিনেত্রী সোফি টার্নার।

সেই খবরের রেশ কাটতে না কাটতেই ফের আরও এক বিচ্ছেদের খবর। এবার সংসার ভাঙল ‘এক্স ম্যান’ খ্যাত জনপ্রিয় অভিনেতা হিউ জ্যাকম্যানের।

বিয়ের ২৭ বছর পর আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেন হিউ জ্যাকম্যান ও তার স্ত্রী অভিনেত্রী ডেবোরা-লি ফার্নেস। পিপল ম্যাগাজিনকে দেয়া এক বিবৃতিতে এই দম্পতি বলেছেন, একটি চমৎকার, প্রেমময় বিয়ের মাধ্যমে স্বামী-স্ত্রী হিসেবে প্রায় তিন দশক একসঙ্গে কাটাতে পেরে আমরা ধন্য। আমাদের পথচলা এখন পরির্বতন হচ্ছে এবং আমরা আমাদের ব্যক্তিগত প্রশান্তির জন্য আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তারা আরো বলেন, পরিবার আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার ছিল ও সবসময় তা-ই থাকবে। কৃতজ্ঞতা, ভালোবাসা ও উদারতার সঙ্গে পরবর্তী অধ্যায়টি গ্রহণ করছি আমরা।

অস্ট্রেলিয়ান অভিনেতা হিউ ও ডেবোরা ১৯৯৬ সালে বিয়ে করেন। ১৯৯৫ সালে টেলিভিশন সিরিজ ‘কোরালি’তে তারা সহ–অভিনয়শিল্পী ছিলেন। সিরিজটি সেভাবে প্রশংসা না পেলেও শুটিংয়ের সময় থেকেই তাদের মধ্যে প্রেম জমে ওঠে। এক বছর পরই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। গত এপ্রিলে ২৭তম বিবাহ বার্ষিকী উদযাপন করেছিলেন এ দম্পতি।

তাদের রয়েছে দুই সন্তান অস্কার (২৩) ও আভা (১৮)। ২০০০ সালে ছেলে অস্কারকে দত্তক নেন। এর পাঁচ বছর পর কন্যা আভা ইলিয়টকে দত্তক নেন হিউ-ডেবোরা দম্পতি।  

হিউ জ্যাকম্যানের বয়স বর্তমানে ৫৪ চলছে আর ডেবোরা-লি ফার্নেসের বয়স ৬৭ বছর।