Joy Jugantor | online newspaper

বিয়ের জন্য কেমন ছেলে চান সাফা কবির?  

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৪:৫৪, ২৭ মে ২০২২

আপডেট: ০৪:৫৪, ২৭ মে ২০২২

বিয়ের জন্য কেমন ছেলে চান সাফা কবির?   

সাফা কবির

ছোট পর্দার আলোচিত অভিনেত্রী সাফা কবির বিয়ের বিষয়ে কথা বলেছেন। শিগগিরই বিয়ে না করলেও বিয়ের জন্য কেমন ছেলে চান সেই বিষয়ে জানিয়েছেন তিনি।

কবে বিয়ে করছেন? জবাবে সাফা কবির বলেন, এটা আল্লাহর হাতে নির্ধারণ করা। তিনি যদি আমার জন্য জুটি লিখে রাখেন তাহলে অবশ্যই হবে। এরপরই হচ্ছে আমার মা-বাবা। তারা যেদিন মনে করবেন তখন হবে। আর আমি মা-বাবার একমাত্র সন্তান হওয়ায় তাদের খুব একটা মাথা ব্যথা নেই। তো একারণে এখনই বিয়ে হচ্ছে না, তবে ইনশাআল্লাহ সামনে যখন হবে তখন সবাই জানতে পারবেন।

এই মডেল কাম অভিনেত্রীকে বিয়ের জন্য কেমন ছেলে চান প্রশ্ন করা হলে তিনি বলেন, পাত্রকে অবশ্যই লয়াল, অনেস্ট, হাম্বল; এই তিনটি হলেই হবে।
 
সাফা কবির বেশ ভালো রান্না জানেন। ‘সাফা কিচেন’ নামে অনলাইনে তার রেস্টুরেন্টও রয়েছে। একটি বেসরকারি টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে সাফা রান্না করা খাবারের প্রসঙ্গে বলেন, তার কাছে মনে হয় তার রান্না করা ইলিশ-পোলাও বেশি পছন্দের।

সাফার কাছে কখনো কখনো তার জীবনকে দুর্বিষহ মনে হয় বলেও জানিয়েছেন। তিনি বলেন, যখন মনে হয় আমি আর পেরে উঠতে পারছি না, এটা হচ্ছে না আমাকে দিয়ে তখন জীবনকে খু্বই দুর্বিষহ মনে হয়।

এছাড়া জীবনকে সুন্দর হিসেবে মনে হওয়ার কারণ হিসেবে তিনি বলেন, যখন পরিবার ও বন্ধু-বান্ধবদের চোখে আমার জন্য প্রাউড ফিল করতে দেখি তখন জীবনকে সুন্দর মনে হয়।
 
সম্প্রতি একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়ে নিজের ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনের নানা বিষয়ে কথা বলেন, সাফা কবির। সেখানেই এসব বিষয়ে কথা বলেছেন তিনি।

প্রসঙ্গত, আশফাক বিপুলের এয়ারটেলের একটি বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে মিডিয়ায় অভিষেক করেন সাফা কবির। এরপর বেশ কিছু বিজ্ঞাপনে দেখা যায় তাকে। আর অল টাইম দৌড়ের ওপর টেলিফিল্মে অভিনয়ের মাধ্যম অভিনেত্রী হিসেবে যাত্রা করেন সাফা।

Add