Joy Jugantor | online newspaper

‘ভগবানের হাতে মৃত্যু-জীবন নিজের হাতে তুলে না নেয়াই ভালো’

প্রকাশিত: ০৪:৫০, ২৭ মে ২০২২

‘ভগবানের হাতে মৃত্যু-জীবন নিজের হাতে তুলে না নেয়াই ভালো’

সাংবাদিকদের প্রশ্নের মুখে নুসরাত

দিন দশেকের মধ্যে টালিউডের তিন মডেল-অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু নিয়ে মুখ খুললেন জনপ্রিয় চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। 

পর পর তরুণ অভিনেত্রীদের মৃত্যু নিয়ে অভিনেত্রী তার প্রতিক্রিয়ায় বলেন, আমার মনে হয় ভগবানের হাতে মৃত্যু এবং জীবন থাকে। সেটা নিজের হাতে না নেয়াটাই ভালো। এমন একটা মানুষ পাবেন না যার জীবনে সমস্যা নাই। আমরা এখানে যারা দাঁড়িয়ে আছি একটা মানুষ পাবেন না যার জীবনে সমস্যা নাই। সেই সমস্যা আমরা কীভাবে হান্ডেল করবো, কীভাবে ওভারকাম করবো তা নিজের ওপর নির্ভর করে। 

তিনি আরও বলেন, যদি কখনো আমাদের হাতে না থাকে তাহলে কারও সহযোগিতা নিতে হবে। ডিপ্রেশন নিয়ে এখন অনেক বেশি কথা হয়। অনেকেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এ নিয়ে অনেক কথা হয়েছে। মানসিক স্বাস্থ্য নিয়েও সচেনতা বহু বেড়েছে। কখনোই নিজের জীবন হাতে তুলে নেয়া ভালো কিছু বলে আমি মনে করি না। 
 
নুসরাত জাহান বলেন বলেন,  দ্রুত শিখরে পৌঁছানো উচ্চ আকাঙ্ক্ষা মানসিক যন্ত্রণা জন্য মৃত্যু হচ্ছে অভিনেত্রী ও মডেলদের। নতুন প্রজন্মের অভিনেত্রীদের উচ্চ আকাঙ্ক্ষা বিলাসিতা নিজেদের শিখরে পৌঁছাতে গিয়ে, না পেরে মানসিক যন্ত্রণা থেকে মুক্তি পেতে আত্মহত্যা পথ বেছে নিচ্ছে এটা খুবই দুঃখের বিষয়। এটা যেন কেউ না করে।

Add