Joy Jugantor | online newspaper

বগুড়ায় ইয়াবা, মদ ও বিয়ারসহ গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৩:৫০, ২৬ নভেম্বর ২০২১

বগুড়ায় ইয়াবা, মদ ও বিয়ারসহ গ্রেফতার ৫

ছবিতে গ্রেফতারদের মধ্যে চারজন।

বগুড়ার পৃথক দুটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ইয়াবা, বিদেশি মদ ও বিয়ারসহ পাঁচজনকে গ্রেফতার করেছে  র‌্যাব।

শুক্রবার দুপুরে বগুড়া র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে ও সন্ধ্যা ৭ টার দিকে বগুড়া সদর উপজেলা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

সন্ধ্যায় সদরের ঢাকা-রংপুর মহাসড়কের তেলিপুকুর এলাকা এক বোতল বিদেশি মদ, দুটি বিয়ারক্যানসহ চারজনকে গ্রেফতার করা হয়। ঐ সময় তাদের ব্যবহৃত মুঠোফোনও জব্দ করা হয়েছে।

গ্রেফতার চারজন হলেন- বগুড়া সদরের চকসূত্রাপুর জহুরুলনগর এলাকার বাসিন্দা ৫৩ বছর বয়সী আব্দুল গনি, মালগ্রাম উত্তরপাড়া এলাকার বাসিন্দা ৫২ বছর বয়সী আব্দুস সামাদ, শাজাহানপুর উপজেলার বয়রাদিঘী নতুন পাড়া গ্রামের বাসিন্দা ২১ বছর বয়সী শাকিল আহম্মেদ ও নওগাঁর রানীনগর উপজেলার পারইল গ্রামের বাসিন্দা ৪১ বছর বয়সী রাশেদ বাবু। রাশেদ আবু বর্তমানে বগুড়া সদরের চকসূত্রাপুর সওদাগরপাড়া এলাকায় বসবাস করেন।

রাতে আরেক অভিযানে ২৯৫ পিস ইয়াবাসহ ২৮ বছর বয়সী রাসেল প্রামাণিক নামে এক যুবককে গ্রেফতার করা হয়। তাকে সদরের দক্ষিণ গোদারপাড়া এলাকা থেকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

রাসেল সদরের ছোট কুমিড়া এলাকার বাসিন্দা।

এ তথ্য নিশ্চিত করে বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. সোহরাব হোসেন বলেন, গ্রেফতার পাঁচজনকে  বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার হবে।