Joy Jugantor | online newspaper

‘লাইগার’ সিনেমায় বিজয়ের মোটা অঙ্কের পারিশ্রমিক

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৯:২৮, ১৬ জানুয়ারি ২০২২

‘লাইগার’ সিনেমায় বিজয়ের মোটা অঙ্কের পারিশ্রমিক

অভিনেতা বিজয় দেবরকোন্ডা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডা। ‘লাইগার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন তিনি। সিনেমাটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন ‘অর্জুন রেড্ডি’ সিনেমাখ্যাত এই অভিনেতা।

অ্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমায় বিজয়কে একজন মিক্সড মার্শাল আর্ট ফাইটারের ভূমিকায় দেখা যাবে। এজন্য কঠোর পরশ্রম করেছেন তিনি। সিনেমাতে তার পারিশ্রমিক ৩৫ কোটি রুপি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এই তথ্য জানা গেছে।

‘লাইগার’ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন অনন্যা পান্ডে। করন জোহর প্রযোজিত এই সিনেমা পরিচালনা করছেন পুরী জগন্নাথ। এতে একজন বক্সারের ভূমিকায় অভিনয় করছেন বিজয়। গত জানুয়ারিতে সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করেন নির্মাতারা। এরপর থেকে সিনেমাটি নিয়ে বেশ আগ্রহী সাধারণ দর্শক। সিনেমাটিতে আরো দেখা যাবে বক্সিং কিং মাইক টাইসনকে।

কিছুদিন আগে পুরী জগন্নাথ পরিচালিত সিনেমাটির টিজার প্রকাশ করা হয়। এতে দেখা যায়, মুম্বাইয়ের বস্তির ছেলে হয়ে কীভাবে লস অ্যাঞ্জেলেসের মিক্সড মার্শাল আর্ট প্রতিযোগিতায় অংশ নেন বিজয়। পাশাপাশি অতীতে তিনি চা বিক্রেতা ছিলেন সেই গল্পের ঝলকও পাওয়া যায়। সিনেমায় বিজয়ের লুকের প্রশংসা করেছেন দর্শকরা।

আগামী ২৫ আগস্ট ‘লাইগার’ মুক্তির কথা রয়েছে। হিন্দির পাশাপাশি পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।