Joy Jugantor | online newspaper

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’ সিরিজে শানায়া

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৪, ৩ এপ্রিল ২০২৪

আপডেট: ১০:৫৫, ৩ এপ্রিল ২০২৪

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’ সিরিজে শানায়া

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’ সিরিজে শানায়া

বলিউডের প্রভাবশালী নির্মাতা ও প্রযোজক করণ জোহর। তারকানির্ভর সিনেমা নির্মাণ করে বরাবরই থাকেন আলোচনায়। এবার ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’ নির্মাণের ঘোষণা দিলেন তিনি। এই ফ্র্যাঞ্চাইজির এর আগে আরও দুটি সিনেমা মুক্তি পেয়েছে।

২০১২ সালে মুক্তি পেয়েছিল করণ জোহর পরিচালিত আলোচিত সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। যার ৭ বছর পর ২০১৯ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটির দ্বিতীয় পার্ট। যার পরিচালনা করেছিলেন পুনিত মালহোত্রা। এবার আসছে পার্ট থ্রি। তবে এটি সিনেমা হবে না, হবে ওয়েব সিরিজ। সম্প্রতি বলিউড ভিত্তিক গণমাধ্যম বলিউড হাঙ্গামাকে এমনটাই জানালেন করণ।

করণ জোহর বলেন, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর ডিজিটাল ভার্সন পরিচালনা করবেন রীমা মায়া। কিন্তু এটি মায়া তার মতো করে নির্মাণ করবেন, আমার মতো নয়। আমি যদি রীমা মায়ার দুনিয়ায় প্রবেশ করি, তাহলে এটিকে আমি আরো মায়াময় করে তুলব।

এদিকে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’-তে কে কে অভিনয় করবেন, সে বিষয়ে এখনো কোনো ঘোষণা আসেনি। তবে শোনা যাচ্ছে, এতে সঞ্জয় কাপুরকন্যা শানায়া কাপুর অভিনয় করবেন। ইতোমধ্যেই তিনি নাকি প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। সিনেমাটির প্রযোজনায় থাকছেন করণ জোহর।