Joy Jugantor | online newspaper

বগুড়া সদর উপজেলা প্রশাসনের প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ২০:১৮, ২৮ সেপ্টেম্বর ২০২২

বগুড়া সদর উপজেলা প্রশাসনের প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

কেক কর্তন 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন বগুড়ায় সদর উপজেলা প্রশাসন কেক কর্তন ও আলোচনা সভার মাধ্যমে উদযাপন করেছে। বুধবার বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীর জন্মদিনে তার দীর্ঘায়ু ও আগামীর অগ্রযাত্রায় শুভ কামনা জানিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কুমার পাল বলেন, জাতির পিতার সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সারাবিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। 

জননেত্রী আজ শুধু বাংলাদেশের নেত্রী নয় তিনি বিশ্বনেত্রী যা আন্তর্জাতিকভাবে স্বীকৃত। জননেত্রীর এই প্রাপ্তি বাংলার প্রতিটি জনগণের কাছে গৌরবের ও সম্মানের। 

শেখ হাসিনার হাত ধরেই বর্তমান সরকার আমলে তৃণমূল থেকে শুরু করে দেশের প্রতিটি স্থানে দৃশ্যমান যে উন্নয়ন হয়েছে তা যুগে যুগে মানুষ স্মরণে রাখবে। 

তিনি আরো বলেন, এসডিজি গোল অর্জনে বাংলাদেশের যে সাফল্য তা জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী পরিকল্পনা ও নেতৃত্বেই সম্ভব হয়েছে। 
এছাড়াও ২০৪১ সালের মাঝে যে উন্নত বাংলাদেশের স্বপ্ন আমরা দেখছি তাও একমাত্র মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই সম্ভব বলে তিনি বগুড়াবাসীসহ দেশের সর্বস্থরের মানুষের কাছে তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া কামনা করেন।

সহকারী কমিশনার (ভূমি) বগুড়া সদর নাসিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন বাবলু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের, নামুজা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও জেলা আওয়ামী লীগের সদস্য শহিদুল ইসলাম দুলু, উপজেলা কৃষি কর্মকর্তা মাহফুজুল ইসলাম প্রমুখ। 

এসময় উপস্থিত ছিলেন বিএফইউজে এর নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা এ.এইচ.এম আখতারুজ্জামান, মোকসেদুর রহমান ঠান্ডু, শাখারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামরুল হুদা উজ্জ্বল, জলেশ্বরীতলা মন্দির কমিটির রিসিভার সাংবাদিক বিধান সিংহ, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আশীষ রায়সহ বগুড়ার বীর মুক্তিযোদ্ধাগণ, সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মীসহ প্রমুখ। 

আলোচনা ও কেক কর্তন পরবর্তী অনুষ্ঠানে উপস্থিত সকলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিনে মিষ্টি মুখ করানো হয় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে।