Joy Jugantor | online newspaper

চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই, তিন নারী ধরা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৬:৪৪, ৯ জুন ২০২১

চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই, তিন নারী ধরা

আটক তিন নারী।

প্রথমে টার্গেট করেন ছোট যানবাহন। এরপর সুযোগ বোঝে নির্জন স্থানে নিয়ে চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে যাত্রীদের সর্বস্ব লুটে নেন। ঢাকার ধামরাইয়ে এমনই এক চক্রের তিন নারী সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে ঢাকার ধামরাই পৌরসভার উত্তরপাড়া দোয়েল ক্লাব সংলগ্ন আঞ্চলিক সড়ক থেকে তাদের আটক করা হয়। বুধবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

আটকরা হলেন- মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার কামতা গ্রামের লিয়াকত আলীর দুই মেয়ে শিরিন ও সালমা। অপরজন একই গ্রামের আব্দুস সালামের মেয়ে সুমি আক্তার। তারা দীর্ঘদিন ধরে এ পেশার সঙ্গে জড়িত।

পুলিশ জানায়, প্রথমে ছোট কোনো যানবাহন টার্গেট করেন ছিনতাইকারী ওই নারীরা। এসব যানবাহনে উঠে নির্জন স্থানে নিয়ে ভয়ভীতি দেখিয়ে বা চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই করেন। মঙ্গলবার রাতে ইসলামপুর থেকে ধামরাইগামী একটি সিএনজিচালিত অটোরকিশায় আগে থেকেই ওত পেতে বসে ছিলেন ওই তিন নারী।

এ সময় ধামরাইয়ের উদ্দেশ্যে ওই অটোরিকশায় ওঠেন সুইটি বেগম নামে এক যাত্রী। এ সময় পৌরসভার উত্তরপাড়া এলাকায় পৌঁছালে তার চোখে-মুখে মরিচের গুঁড়া দেন ছিনতাইকারীরা। পরে তার চিৎকারে আশপাশের লোকজন তিন নারীকে ধরে পুলিশে দেন। তবে এর আগেই পালিয়ে যান অটোচালক।

ধামরাই থানার এসআই আব্দুর রশিদ বলেন, মলম পার্টির তিন নারী সদস্যের বিরুদ্ধে অপহরণের মামলা হয়েছে। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়।