Joy Jugantor | online newspaper

নিত্য প্রয়োজনী দ্রব্যের উর্ধ্বগতি প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৩:৫৮, ২৭ মে ২০২৩

নিত্য প্রয়োজনী দ্রব্যের উর্ধ্বগতি প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ

শুক্রবার বিকেল বিক্ষোভ সমাবেশ করে যুব ইউনিয়ন

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ যুব ইউনিয়নের জেলা শাখা। শুক্রবার বিকেল ৫টার দিকে বগুড়া প্রেসক্লাবের সামনে এই সমাবেশ হয়েছে। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

এতে সভাপতিত্ব করেন বগুড়া জেলা কমিটির সভাপতি ফারহানা আক্তার শাপলা। সমাবেশে বক্তারা বলেন, দেশে দ্রব্যমুল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ করতে সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে ও  সিন্ডিকেটের কাছে আত্মসমর্পণ করেছে। 
এ জন্য অবিলম্বে ন্যায্যমুল্যের ও টিসিবির মাধ্যমে ওয়ার্ড, ইউনিয়ন,উপজেলা ও জেলা পর্যায়ে পর্যাপ্ত নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রিক সরবরাহের দাবি জানান বাম নেতারা। এছাড়াও গ্রাম শহরে দরিদ্র জনগোষ্ঠীকে রেশনের আওতায় নিয়ে আসার দাবি জানান তারা। 

সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ত্রিদিব সাহা, সিপিবি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ফরিদ, যুব ইউনিয়নের সাবেক নেতা সাজেদুর রহমান ঝিলাম, শাহনিয়াজ কবির খান পাপ্পু, যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক সাইদুর রহমান পারভেজ, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ রবিন, যুবনেতা সাবেকুন নাহার যুথি ও ছাত্রনেতা সাব্বির আহমেদ রাজ প্রমূখ নেতৃবৃন্দ।