Joy Jugantor | online newspaper

লন্ডনে হোটেল থেকে সর্বস্ব লুট ভারতীয় ক্রিকেটারের!

ডেস্ক রির্পোট

প্রকাশিত: ১৮:৩৯, ২৭ সেপ্টেম্বর ২০২২

লন্ডনে হোটেল থেকে সর্বস্ব লুট ভারতীয় ক্রিকেটারের!

সংগৃহীত ছবি।

সদ্যসমাপ্ত ইংল্যান্ড সফরের অভিজ্ঞতা মোটেই সুখকর হলো না ভারতীয় মহিলা ক্রিকেট দলের উইকেটকিপার-ব্যাটার তানিয়া ভাটিয়ার। লন্ডনে টিম হোটেলে থাকা অবস্থায় ‘সর্বস্ব’ লুট হয়ে গেল তার।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার জন্য হরমনপ্রীতরা উঠেছিলেন লন্ডন ম্যারিয়ট হোটেল মাইডা ভেলে। আর এই হোটেলের ঘর থেকেই তানিয়ার ব্যাগ চুরি হয়ে গেল। ব্যাগের মধ্যেই ছিল টাকাপয়সা, কার্ড, গহনাগাটি ও একাধিক ঘড়ি। এরকম ভয়ংকর অভিজ্ঞতার কথা তানিয়া সোমবার বিকেলে টুইট করেন তিনি। অপ্রত্যাশিত ঘটনার জন্য তিনি হোটেল কর্তৃপক্ষকে দায়ি করেছেন। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকেও টুইটারে ট্যাগ করেছেন তানিয়া। 

তানিয়া এদিন টুইটারে লিখেছেন, ‘ম্যারিয়ট হোটেল লন্ডন মাইডা ভেল ম্যানেজমেন্টের আচরণে আমি স্তম্ভিত ও হতাশ। কেউ আমার ব্যক্তিগত রুমে ঢুকে আমার ব্যাগ চুরি করেছে। ব্যাগের মধ্যে নগদ অর্থ, কার্ড, একাধিক ঘড়ি ও গহনা ছিল। ভারতীয় মহিলা ক্রিকেট দলের সঙ্গে এই হোটেলেই আমি ছিলাম। একেবারেই নিরাপদ নয়। আশা করি দ্রুত এই বিষয়ে তদন্ত হবে এবং সমাধান হবে। ইসিবি ক্রিকেটের পছন্দের হোটেলে এরকম নিরাপত্তাহীনতা চমকে দেওয়ার মতো। আশা করি তারা এই বিষয়ে অবগত হবে।’ 

ম্যারিয়ট হোটেল কর্তৃপক্ষ তানিয়াকে টুইট করে জানিয়েছে যে, বিস্তারিত তথ্য ইমেইল মারফত পাঠাতে। তারা যথাযথ ব্যবস্থা নেবে। তানিয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের একটি ম্যাচও খেলার সুযোগ পাননি। গত ৬ সেপ্টেম্বর তানিয়া দেশের জার্সিতে শেষ টি-২০ ম্যাচ খেলেছেন। তানিয়া এখনও পর্যন্ত ভারতের হয়ে ১৯টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। কুড়ি ওভারের ক্রিকেটে ৫৩ বার মাঠে নেমেছেন নীল জার্সিতে।