Joy Jugantor | online newspaper

দিনমজুরের অ্যাকাউন্টে ১০০ কোটি রুপি!

ডেস্ক রির্পোট

প্রকাশিত: ১৫:৩৯, ২৫ মে ২০২৩

দিনমজুরের অ্যাকাউন্টে ১০০ কোটি রুপি!

দিনমজুরের অ্যাকাউন্টে ১০০ কোটি রুপি!

পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার দেগঙ্গা থানার বাসুদেবপুর গ্রামের নাসিরুল্লাহ নামে এক দিনমজুরের ব্যাংক অ্যাকাউন্টে ১০০ কোটি রুপি জমা হয়েছে। এই ইস্যুতে পশ্চিমবঙ্গ পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চের নোটিশ পেয়ে কার্যত দিশেহারা নাসিরুল্লাহ ও তার পরিবার।

দেগঙ্গা থানা থেকে নাসিরুল্লাহকে একটি নোটিশ দেওয়া হয়েছে। নোটিশে লেখা আছে মুর্শিদাবাদের জঙ্গিপুর জেলা পুলিশের অধীনে রঘুনাথগঞ্জ থানায় অভিযোগ দায়ের হয়েছে তার নামে। 

আগামী ৩০ মে সব কাগজপত্র নিয়ে থানায় দেখা করার কথা বলা হয়েছে নাসিরুল্লাহকে। তবে সঠিক কী অভিযোগ তার নামে নোটিশে তা লেখা নেই। তবে নাসিরুল্লাহ খোঁজ নিয়ে জানতে পারেন তার গুগল পে অ্যাকাউন্টে একশো কোটি রুপি জমা দেখাচ্ছে। পরে ব্যাংকে গিয়ে ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করেন নাসিরুল্লাহ। ম্যানেজার অ্যাকাউন্ট চেক করে নাসিরুল্লাহকে বলেন, তার অ্যাকাউন্ট ১৭ রুপি আছে। তবে নাসিরুল্লার গুগল পে অ্যাকাউন্টে একশো কোটি রুপি ব্যালেন্স দেখাচ্ছে।

ব্যাংক ম্যানেজার ফের তার ব্যাংকের অ্যাকাউন্টটি চেক করতে গেলে দেখেন সেটি লক করে দেওয়া হয়েছে। 

ব্যাংকের ম্যানেজার নাসিরুল্লাহকে বলেন, আর এ ব্যাপারে কোনো তথ্য দেওয়া যাবে না। তখন নাসিরুল্লাহ ব্যাংকের ম্যানেজারকে বলেন, আমার ব্যাংকের অ্যাকাউন্টে ভুল করে টাকা ঢুকে গেছে। ওই টাকার মালিক আমি নই। আমি চাই অবিলম্বে আমার অ্যাকাউন্ট থেকে ওই টাকা সরিয়ে নেওয়া হোক।