Joy Jugantor | online newspaper

টুইটার অ্যাকাউন্ট স্থগিত, কঙ্গনা বলছেন ‘গণতন্ত্রের মৃত্যু’

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৪:৫৩, ৪ মে ২০২১

টুইটার অ্যাকাউন্ট স্থগিত, কঙ্গনা বলছেন ‘গণতন্ত্রের মৃত্যু’

বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। ছবি : সংগৃহীত

সিনে পর্দার বাইয়ে সব সময় আলোচনায় থাকতে পছন্দ করেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। তাই তো বিশ্বের যেকোনো প্রান্তের যেকোনো ইস্যুতে নিজের মন্তব্য প্রকাশ করে আলোচনায় থাকতে চান। এ জন্য তাঁকে অনেকে ‘বিতর্কের রানি’ বলেও আখ্যা দেন। আর তাঁর এই মন্তব্য প্রকাশের অন্যতম হাতিয়ার হচ্ছে মাইক্রো-ব্লগিং সাইট টুইটার।

এনডিটিভি, ইন্ডিয়া টুডে, নিউজ ১৮সহ বিভিন্ন ভারতীয় গণমাধ্যম বলছে, একাধিক বিতর্কিত টুইট করায় কঙ্গনার অ্যাকাউন্ট সাময়িকভাবে স্থগিত করেছে টুইটার কর্তৃপক্ষ। সম্প্রতি পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে একের পর এক টুইট করতে দেখা যায় কঙ্গনাকে। এক টুইটে মমতাকে ‘আহত বাঘিনী’র সঙ্গে তুলনা করেন তিনি।

এদিকে, টুইটার অ্যাকাউন্ট স্থগিত হওয়ার পর ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট দিয়ে কঙ্গনা একে ‘গণতন্ত্রের মৃত্যু’ আখ্যা দিয়েছেন। পোস্টে আগের মতোই ‘#বেঙ্গলবার্নিং’ হ্যাশট্যাগ ব্যবহার করেছেন কঙ্গনা।

এদিকে, আনন্দবাজার পত্রিকার খবর, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির হারের পর একাধিক টুইট করেছিলেন কঙ্গনা রনৌত। প্রত্যেকটি টুইট যে তাঁর পছন্দের দলকে সমর্থন করে লেখা, তা বলার অপেক্ষা রাখে না। একটি টুইটে পশ্চিমবঙ্গকে কাশ্মীরের সঙ্গেও তুলনা করেন কঙ্গনা। তাঁর দাবি, যেসব জায়গায় বিজেপি জয়ী হয়েছে, সেখানে কোনো হিংসামূলক কার্যকলাপ দেখা যায়নি। তবে বাংলায় তৃণমূল ক্ষমতায় আসার পরেই শুরু হয়েছে হত্যাযজ্ঞ।

কঙ্গনা রনৌতকে আগামীতে ‘থালাইভি’ সিনেমায় দেখা যাবে। সিনেমাটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। এ এল বিজয় পরিচালিত এ সিনেমায় কঙ্গনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অরবিন্দ স্বামী, প্রকাশ রাজ, মধু ও ভাগ্যশ্রী।