Joy Jugantor | online newspaper

নওগাঁর আত্রাইয়ে মা-মেয়ের আত্মহত্যা

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ০২:৩০, ১৭ সেপ্টেম্বর ২০২৩

নওগাঁর আত্রাইয়ে মা-মেয়ের আত্মহত্যা

নওগাঁর মানচিত্র।

নওগাঁর আত্রাইয়ে গলায় ফাঁস দিয়ে মা-মেয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলার জামগ্রাম বাঁধপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, উপজেলার জামগ্রাম বাঁধপাড়া গ্রামের ভ্যান চালক আরিফুল ইসলামের স্ত্রী সাবিনা আক্তার (২৬) ও তার মেয়ে আফরোজা আক্তার (৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো আরিফুল ইসলাম ভ্যান নিয়ে সকালে বাড়ি থেকে বেরিয় যান। সকাল ৯টার দিকে খাবারের জন্য বাড়ি এসে দেখেন ঘরে স্ত্রী ও মেয়ে গলায় ফাঁস দিয়ে শয়ন ঘরে ঝুঁলে আছে। এসময় তিনি চিৎকার শুরু করলে প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গত কয়েক দিন আগে জমির ফসল খাওয়াকে কেন্দ্র করে সাবিনা আক্তারের সাথে প্রতিবেশির ঝগড়া হয়। এ নিয়ে শুক্রবার সালিশি বৈঠক হয়। বৈঠকে সাবিনাকে অপমান করা হয়েছে বলে অভিযোগ ওঠে। এ ঘটনাকে কেন্দ্র করে আত্মহত্যা করে থাকতে পারে গুঞ্জন উঠেছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তার সঠিক কারণ জানা যায়নি। রিপোর্ট হাতে পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।