Joy Jugantor | online newspaper

হাসপাতালের সামনে ট্রাকচাপায় নিথর হলেন শ্যালক-ভগ্নিপতি

দিনাজপুর প্রতিনিধি 

প্রকাশিত: ১১:২৬, ২৪ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১১:৫৭, ২৪ সেপ্টেম্বর ২০২২

হাসপাতালের সামনে ট্রাকচাপায় নিথর হলেন শ্যালক-ভগ্নিপতি

সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি।

দিনাজপুরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ট্রাকচাপায় শ্যালক ও ভগ্নিপতি নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় মকবুল আলী নামে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা পাশে দাঁড়িয়ে থাকা তিন অ্যাম্বুলেন্সকে ধাক্কা দেয় ট্রাকটি।

শনিবার ভোর ৫টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- ৬৫ বছরের মোহাম্মদ আলী ও তার শ্যালক ৩৫ বছরের আজগর হোসেন। আহত হয়েছেন আরেক শ্যালক ৪০ বছর বয়সী মকবুল। মোহাম্মদ আলী গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার খানপুর খান পাড়ার মকবুল হোসেনের ছেলে ও আজগর একই উপজেলার রাজিবপুর গ্রামের আজিজুল হকের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর কোতোয়ালি থানার ওসি তানভীরুল ইসলাম।

তিনি বলেন, সুন্দরগঞ্জ থানা থেকে একটি ইজিবাইকে করে আজগর, আলী ও মকবুলসহ সাতজন দিনাজপুর শহরের খোয়ারের মোড়ে আত্মীয়ের বাসায় বেড়াতে যাচ্ছিলেন। কিন্তু দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে পৌঁছলে ইজিবাইকের চার্জ কমে যায়। এ সময় ওই তিনজন বাকিদের পাঠিয়ে দিয়ে ভোর সাড়ে ৪টার দিকে রাস্তায় হাঁটাহাঁটি করছিলেন।

এ সময় দ্রুতগতির দিনাজপুরগামী মালবাহী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোহাম্মদ আলী ও শ্যালক আজগর হোসেন মারা যান। গুরুতর অবস্থায় মকবুলকে আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউতে নেয়া হয়েছে।

তিনি আরো বলেন, ট্রাকটির ধাক্কায় হাসপাতালের বাউন্ডারির বাইরে থাকা তিনটি অ্যাম্বুলেন্সও ক্ষতিগ্রস্ত হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও পালিয়েছেন চালক।