Joy Jugantor | online newspaper

রাম চরণের পারিশ্রমিক ১৭০ কোটি টাকা!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৪, ১ মে ২০২৪

রাম চরণের পারিশ্রমিক ১৭০ কোটি টাকা!

ছবি সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রাম চরণ। বর্তমানে চাহিদা সম্পন্ন তারকাদের অন্যতম তিনি। আলোচিত ‘ট্রিপল আর’ সিনেমার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন। এবার জানা গেল, ফের পারিশ্রমিক বাড়িয়েছেন রাম চরণ।

নিউজ১৮-এর তথ্য অনুসারে, ‘গেম চেঞ্জার’ সিনেমার জন্য ৯৫-১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন রাম চরণ। ‘আরসি ১৬’ শিরোনামে নতুন একটি সিনেমার কাজ হাতে নিয়েছেন তিনি। এ সিনেমার জন্য পারিশ্রমিক বৃদ্ধি করেছেন। সিনেমাটির জন্য ১২৫-১৩০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৭০ কোটি ৮৭ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেতা। তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যয়বহুল তারকাদের মধ্যে রাম চরণ অন্যতম।

স্পোর্টস-ড্রামা ঘরানার ‘আরসি ১৬’ সিনেমা পরিচালনা করবেন বুচি বাবু। এতে রাম চরণের বিপরীতে অভিনয় করবেন জাহ্নবী কাপুর। প্রথমবার রাম চরণের বিপরীতে দেখা যাবে শ্রীদেবী কন্যাকে।

রাম চরণ অভিনীত পরবর্তী সিনেমা ‘গেম চেঞ্জার’। বড় বাজেটের এ সিনেমা নির্মাণ করছেন এস. শঙ্কর। ২০২১ সালের শেষ লগ্ন থেকে আলোচনায় এই সিনেমা। এতে শর্ট টেম্বার চরিত্রে অভিনয় করছেন রাম চরণ। তার বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানি। এখনো সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারিত হয়নি। তা ছাড়াও ‘আরসি ১৭’ সিনেমার কাজও রাম চরণের হাতে রয়েছে। এটি নির্মাণ করবেন সুকুমার।

দক্ষিণী সিনেমার সুপারস্টার চিরঞ্জীবীর পুত্র রাম চরণ। তারকা সন্তানদের সবাই পূর্বসূরির সম্মান ধরে রাখতে পারেন না। কিন্তু রাম চরণ পুরোপুরি ব্যতিক্রম। মেধা আর পরিশ্রমের মাধ্যমে নিজের শক্ত ক্যারিয়ার গড়েছেন এই তারকা অভিনেতা।

২০০৭ সালে ‘চিরুথা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন রাম চরণ। তেলেগু ভাষার এ সিনেমায় রাম চরণ তার সহশিল্পী হিসেবে পান নেহা শর্মাকে। এটি পরিচালনা করেন পুরি জগন্নাথ। মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। শুধু তাই নয়, নবাগত অভিনেতা বিভাগে ফিল্মফেয়ার পুরস্কারও জিতে নেন রাম চরণ। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।