Joy Jugantor | online newspaper

হঠাৎ সাকিবের বাড়ির সামনে ‘পুলিশি পাহারা’

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৮, ২৬ নভেম্বর ২০২৩

হঠাৎ সাকিবের বাড়ির সামনে ‘পুলিশি পাহারা’

হঠাৎ সাকিবের বাড়ির সামনে ‘পুলিশি পাহারা’

টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের মাগুরা শহরের কেশব মোড়স্থ বাড়ির সামনে পুলিশি পাহারা দিতে দেখা গেছে। শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যার পর এমন দৃশ্য দেখা যায়। 

একাধিক সূত্রে জানা যায়, পুলিশের কয়েকজন কর্মকর্তাকে সাকিবের বাড়ির সামনে ঘুরে যেতে দেখা গেছে। তবে রাত ৯টার পর তার বাসার সামনে থেকে পুলিশি পাহারা উঠিয়ে নেয়া হয়েছে।

প্রসঙ্গত, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থিতার জন্য সাকিব আল হাসান মাগুরার দুইটি আসনসহ মোট তিনটি আসনে মনোনয়নপত্র কিনেছেন। তবে মাগুরার কোনো আসনে সাকিব আল হাসান মনোনয়ন পাচ্ছেন কিনা, এ নিয়ে ব্যাপক আলোচনা চলছে জেলাটিতে।

এদিকে দলের পক্ষ থেকে মনোনয়ন নিশ্চিত করার আগেই শনিবার সন্ধ্যায় সাকিব আল হাসানের বাড়িতে পুলিশ পাহারা নিয়ে আলোচনা শুরু হয়েছে এলাকায়।

বিষয়টি নিয়ে সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিল বলেন, সন্ধ্যা থেকে বাড়ির সামনে পুলিশ পাহারা দিতে দেখেছি। কিন্তু কেন পুলিশ পাহারা তা আমি জানি না।

মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুণ্ডু বলেন,  সাকিব আল হাসানের বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে কিনা তা আমার জানা নেই।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ জানান,  কোনো নির্দিষ্ট কারণে কারো বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়নি। কারো বাড়ির সামনে পুলিশ দেখা গেলে তা নিয়মিত টহল ছাড়া আর কিছু নয়।

প্রসঙ্গত, বাংলাদেশ আওয়ামী লীগ থেকে কারা মনোনয়ন পাচ্ছেন, তা জানা যাবে রোববার (২৬ নভেম্বর)।