Joy Jugantor | online newspaper

দুধ নিয়ে ঝগড়া, শ্যালককে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিত: ০৮:৫৪, ৮ জানুয়ারি ২০২১

আপডেট: ০৮:৫৪, ৮ জানুয়ারি ২০২১

দুধ নিয়ে ঝগড়া, শ্যালককে ছুরিকাঘাতে হত্যা

ডেস্ক রিপোর্ট

নারায়ণগঞ্জের ফতুল্লায় পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে দুলাভাই‌য়ের ছু‌রিকাঘা‌তে শ্যালক খু‌ন হ‌য়ে‌ছেন। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় সদর উপজেলার ফতুল্লা থানার মুস‌লিমনগ‌র এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় অভিযুক্ত দুলাভাই হা‌বিবুল্লাহকে আটক ক‌রেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত ক‌রে‌ ফতুল্লা ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হো‌সেন জানান, হা‌বিবুল্লাহ ইট বালু টানার কাজ করেন। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রা‌তে শিশুসন্তানের জন্য দুধ কেনা নি‌য়ে শ‌্যাল‌ক সুমনের সঙ্গে দুলাভাই হা‌বিবুল্লাহর ঝগড়া হয়। একপর্যায়ে হাবিবুল্লাহ তার শ‌্যালক সুম‌নের বু‌কে ছুরিকাঘাত করেন। পরে স্বজনরা তাকে আশঙ্কাজনক অবস্থায় সদরের জেনারেল হাসপাতালে নি‌য়ে যান। রাত সা‌ড়ে ১২টার দি‌কে তারা হাসপাতালে পৌঁছলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, খবর পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় অভিযুক্ত দুলাভাই হা‌বিবুল্লাহ‌কে আটক করা হ‌য়ে‌ছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে তার বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

কেডি/জ