Joy Jugantor | online newspaper

ফুটবল খেলতে গিয়ে হাসপাতালে মিরাজ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২২:৫০, ১৭ মার্চ ২০২৩

ফুটবল খেলতে গিয়ে হাসপাতালে মিরাজ

মেহেদী হাসান মিরাজ

গা গরমের সময় ফুটবল খেলতে গিয়ে চোখে আঘাত পেয়ে হাসপাতালে স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

আজ শুক্রবার (১৭ মার্চ, ২০২৩) সকালে দলের অনুশীলনের আগে ক্রিকেটাররা দুই ভাগে ভাগ হয়ে ফুটবল খেলছিলেন। এ সময়ে হাসান মাহমুদের একটি কিক মিরাজের মুখে সজোরে আঘাত করে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন মিরাজ। 

সিটি স্ক্যান করানোর জন্য তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে রিপোর্টে খারাপ কিছু আসেনি। সেখান থেকে নেওয়া হয় চোখের ডাক্তারের কাছে। চোখের পরীক্ষার রিপোর্ট দুপুরের পর পাওয়া যাবে। তবে যতটুকু জানা গেছে, তার ডানচোখে কিছুটা রক্ত জমে আছে। তবে চোট কতটা গুরুতর তা রিপোর্ট আসার পরই জানা যাবে। 

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, ‘ওর চোখে ফুটবল লেগেছে। আমরা ওর সিটি স্ক্যান করেছি। রিপোর্ট ভালো এসেছে। চোখের ডাক্তার দেখানো হয়েছে। চোখে রক্ত জমে আছে। তবে রিপোর্ট পাওয়ার পরই বোঝা যাবে ওর পরিস্থিতি।’

এদিকে দুবাই থেকে বৃহস্পতিবার সকালে দেশে ফিরলেও সাকিব আল হাসান আজ সকালে দলের সঙ্গে যোগ দিয়েছেন। সকাল আটটার ফ্লাইটে রনি তালুকদারকে নিয়ে সিলেটে পা রাখেন সাকিব। জাকিরের পরিবর্তে রনিকে শেষ মুহূর্তে স্কোয়াডে যুক্ত করা হয়েছে। দুজনই বিমানবন্দর থেকে সরাসরি মাঠে আসেন। তামিম ইকবালও অনুশীলন করেছেন। জ্বরে ভুগছিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।