Joy Jugantor | online newspaper

আত্মবিশ্বাসে টগবগে সাকিব-লিটন-শান্তরা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২২:৫৪, ১৫ মার্চ ২০২৩

আত্মবিশ্বাসে টগবগে সাকিব-লিটন-শান্তরা

ছবি সংগৃহীত

ইংলিশদের বাংলাওয়াশ করেছে সাকিবরা। দেশের মাটিতে বহুল কাঙিক্ষত এই জয়ের মধ্য দিয়ে আত্মবিশ্বাস ফিরে পেয়েছে টাইগাররা। যেটি ফুটে উঠেছে তাদের কথায়।

এই সিরিজে আমরা সত্যিই ভালো করেছি। বিশেষ করে ফিল্ডিং হয়েছে অসাধারণ, যা একটি উল্লেখযোগ্য পরিবর্তন। আগামী বছর টি ২০ বিশ্বকাপ। এই জয়ে নতুন পথচলার সূচনা হতে পারে। অননুমেয় উইকেটে আমরা খুবই ভালো ব্যাটিং করেছি। আমরা আসলে জানতাম না যে, এখানে ভালো স্কোর কত হতে পারে। লিটন ও রনি ভালো শুরু এনে দিয়েছে। শেষটা করে শান্ত। পরে ইংল্যান্ডের দুই সেট ব্যাটার পরপর দুই বলে ফিরে গেলে ম্যাচের মোড় ঘুরে যায় পুরোপুরি। বোলিংয়ে মোস্তাফিজ ছিল অসাধারণ। এবার আয়ারল্যান্ডের বিপক্ষে আরেকটি চ্যালেঞ্জ। টি ২০তে বেশ ভালো দল আয়ারল্যান্ড।

-সাকিব আল হাসান বাংলাদেশ অধিনায়ক

‘এই জয় আরও এগিয়ে দেবে আমাদের’

সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। এভাবে সিরিজ জিততে পারাটা দারুণ। কোচিং স্টাফ ও খেলোয়াড়দের বিশেষ ধন্যবাদ। এই জয় দল হিসাবে আমাদের আরও এগিয়ে দেবে। ফিল্ডিং ভালো হলে তা বোলারদের সহায়তা করে। সামনে আরেকটি বড় সিরিজ। আশা করি, এই ছন্দটা ধরে রাখতে পারব আমরা।

-নাজমুল হোসেন শান্ত সিরিজসেরা

‘সত্যিই অনেক খুশি’

আমি সত্যিই অনেক খুশি। নতুন বলে ব্যাটিং করাটা চ্যালেঞ্জিং ছিল। উইকেটে থিতু হতে কিছুটা সময় নিয়েছি। যেভাবে শান্ত ও রনি ব্যাট করেছে তা আমার ওপর থেকে চাপ সরিয়ে বড় ইনিংস খেলার সুযোগ করে দেয়।

-লিটন দাস ম্যাচসেরা

‘তারা আমাদের উড়িয়ে দিয়েছে’

এভাবে সিরিজ হেরে সত্যিই হতাশ। বাংলাদেশকে অভিনন্দন। তারা আমাদের উড়িয়ে দিয়েছে। বোলিংয়ে শেষদিকে ঘুরে দাঁড়িয়েছিলাম। ফিল্ডিংয়ে কিছু কিছু সুযোগ নষ্ট করি যা হতাশার। আমরা তাদের যে রানে বেঁধে ফেলি তা তাড়া করা সম্ভব বলেই মনে হয়েছিল। কিন্তু আমরা পারিনি। পরপর দুই উইকেট হারানো ছিল ম্যাচের টার্নিং পয়েন্ট। রানআউট এড়াতে ডাইভ না দেওয়ায় নিজের ওপর বিরক্ত লাগছে।

-জস বাটার ইংল্যান্ড অধিনায়ক