Joy Jugantor | online newspaper

মেয়ের বিয়ে নিয়ে আফ্রিদির আবেগঘন পোস্ট

ডেস্ক রিপোর্ট 

প্রকাশিত: ২৩:০৮, ৪ ফেব্রুয়ারি ২০২৩

মেয়ের বিয়ে নিয়ে আফ্রিদির আবেগঘন পোস্ট

ছবি: সংগৃহীত।

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শহিদ আফ্রিদির মেয়েকে বিয়ে করলেন শাহিন শাহ আফ্রিদি। শুক্রবার করাচির একটি মসজিদে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পাকিস্তানের গতিতারকা শাহিন এবং আফ্রিদির মেয়ে আনশা। 

শাহিন আফ্রিদি ও শহিদ আফ্রিদির মেয়ের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেশকিছু সাবেক-বর্তমান ক্রিকেটার। অধিনায়ক বাবর আজম, মোহাম্মদ হাফিজ শাদাব খান, নাসিম শাহর সঙ্গে উপস্থিত ছিলেন সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদও।

পাকিস্তানের গতিতারকা শাহিন শাহ আফ্রিদির কাভার ফটোতে আছে শহিদ আফ্রিদির ছবি। ব্যক্তিজীবনেও আফ্রিদির সঙ্গী হলেন শাহিন শাহ। আফ্রিদির কন্যার সঙ্গে যে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

খেলোয়াড়ি জীবনের আগে থেকেই আফ্রিদির ভক্ত ছিলেন শাহিন। সে কারণেই টুইটারে এই তারকার কাভার ফটোতে এখনও আছেন আফ্রিদি। ভক্ত এবং জাতীয় দলের উত্তরসূরী শাহিনের সঙ্গে মেয়ের বিয়ে দেওয়ার পর আবেগঘণ পোস্ট করেছেন শহিদ আফ্রিদি। পোস্টে সাবেক অলরাউন্ডার অভিনন্দন জানিয়েছেন নবদম্পতিকে।

টুইটারে শহিদ আফ্রিদি লিখেন, ‘মেয়ে হলো বাগানের সবচেয়ে সুন্দর ফুল। কারণ তারা আশীর্বাদের সঙ্গে ফুটে। মেয়ে এমন একজন যার সঙ্গে আপনি হাসেন, স্বপ্ন দেখেন, এবং হৃদয় নিংড়ে ভালোবাসেন। অভিভাবক হিসাবে আমি আমার কন্যার বিয়ে দিয়েছি শাহিন শাহ আফ্রিদির সঙ্গে। তাদের দুজনকে অভিনন্দন।’