Joy Jugantor | online newspaper

নেইমারের ইনজুরি নিয়ে মুখ খুললেন মাবরুর রশিদ বান্নাহ্

ডেস্ক রির্পোট

প্রকাশিত: ১১:০৬, ২৬ নভেম্বর ২০২২

নেইমারের ইনজুরি নিয়ে মুখ খুললেন মাবরুর রশিদ বান্নাহ্

সংগৃহীত ছবি।

ফুটবল বিশ্বকাপ আসলেই যেন ‍উন্মাদনা ছড়ায় চারিদিকে। সাধারণ দর্শক থেকে মিডিয়া ব্যক্তিত্ব, সবাই সামাজিক যোগাযোগ মাধ্যম গরম করে রাখে বিভিন্ন পোস্টে। সবাই নিজের সমর্থন করা দলকে নিয়ে আনন্দ উল্লাস করে থাকেন। সার্বিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে নেইমারের ইনজুরি নিয়ে এবার লিখলেন নামকরা নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ।

সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে বিশ্বকাপে উড়ন্ত শুরু করে ব্রাজিল। তবে এ ম্যাচেই ইনজুরিতে পড়েন নেইমার। পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের কপালে যা চিন্তার ভাঁজ ফেলেছে এই খবর। ডান পায়ের গোড়ালির ইনজুরির কারণে গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচ মিস করবেন নেইমার। তৃতীয় ম্যাচেও তাকে দলে পাওয়া নিয়ে বড় সন্দেহ আছে।  

এ নিয়ে মাবরুর রশিদ বান্নাহ তার ফেসবুক টাইমলাইনে লিখেছেন, ‘ গ্ৰুপ স্টেজ এ আর তাঁকে দলে পাবো না। খুবই কষ্ট পাচ্ছি, নেইমারের মনের অবস্থা তাহলে কি তা সহজেই অনুমেয় । 

তিনি আরও যোগ করেন, ‘তবে এই দলটার যে ডেপথ তাতে একজন ব্রাজিল ফ্যান হিসেবে ভেঙ্গে পড়ার কিছু নেই । আমার রিয়েল মাদ্রিদ ষ্টার রদ্রিগো হয়তো নেইমিকে রিপ্লেস করবে। দানিলোও মে বি মিস করবে নেক্সট ম্যাচ ইনজুরিতে । যাই হোক, আমাদের টিমের মনোবল, কম্বিনেশন টপ নোটচ বাকিটা খোদার ইচ্ছা’।

উল্লেখ্য, ‘ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লাসমার জানিয়েছেন, নেইমারের ইনজুরি নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। এজন্য আমাদের ২৪ থেকে ৪৮ ঘণ্টা অপেক্ষা করতে হবে। অর্থাৎ একদিন বা দুইদিন পরই জানা যাবে সে বিশ্বকাপে অনিশ্চিত কি না’।