Joy Jugantor | online newspaper

আর্জেন্টিনার তিন গোল বাতিল

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৬:৫১, ২২ নভেম্বর ২০২২

আর্জেন্টিনার তিন গোল বাতিল

আর্জেন্টিনার তিন গোল বাতিল

ম্যাচের সময় যখন ৩৪ মিনিট তখন আর্জেন্টিনা-সৌদি আরবের ম্যাচের গোল হওয়ার কথা ৪-০। কিন্তু তিন অফসাইডে বাতিল হলো আর্জেন্টিনার তিনটি গোল। ম্যাচের ২২ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেছিলেন মেসি। তবে লাইনম্যান জানিয়ে দেন তা অফসাইড। 

২৮তম মিনিটে আবারও গোলের দেখা পায় আর্জেন্টিনা। এবার গোলটি করেন লাওতারো মার্টিনেজ। কিন্তু ভিডিও চেক করলে দেখা যায় এই গোলটিও অফসাইড ছিল। শেষ পর্যন্ত দুইটি গোল বাতিল হয়ে যায় আর্জেন্টিনার। ৩৪ মিনিটে আবারও গোল করে মার্টিনেজ। এবারও অফসাইডে গোলটি বাতিল হয় আর্জেন্টিনার।

এর আগে, ম্যাচের ১০ মিনিটেই লিওনেল মেসির গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। পেনাল্টি থেকে গোলটি করেন তিনি। তবে প্রথম মিনিটেই সুযোগ তৈরি করেন মেসি। তার নেওয়া শট রুখে দেন সৌদি আরবের গোলরক্ষক আল ওয়াইস।

আর্জেন্টিনা একাদশ : এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস তাগলিয়াফিকো, রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারদেস, আলেহান্দ্রো গোমেজ, লিওনেল মেসি, লাওতারো মার্টিনেজ ও অ্যাঞ্জেল ডি মারিয়া।

সৌদি আরব একাদশ : আল-ওয়াইস, আব্দুল হামিদ, আল-তামবাক্তি, আল-বুলাইহি, আল-শাহরানী, কান্নো, আল-মালকি, আল-শেহরি, আল-ফারাজ, আল বুরাইকান, আল-দাওসারী।