Joy Jugantor | online newspaper

বগুড়ায় শেষ হলো উশু বেসিক ওরিয়েন্টেশন কোর্স 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৯, ১৭ জানুয়ারি ২০২২

আপডেট: ২১:২০, ১৭ জানুয়ারি ২০২২

বগুড়ায় শেষ হলো উশু বেসিক ওরিয়েন্টেশন কোর্স 

সোমবার দুপুরে শহীদ চাঁন্দু স্টেডিয়ামের কনফারেন্স রুমে সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ উশু ফেডারেশনের সহযোগীতায় ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ৩দিন ব্যাপি উশু বেসিক ওরিয়েন্টেশন কোর্সের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে শহীদ চাঁন্দু স্টেডিয়ামের কনফারেন্স রুমে বাংলাদেশ উশু ফেডারেশনের সহযোগীতায় ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ৩দিন ব্যাপি উশু বেসিক ওরিয়েন্টেশন কোর্সের সমাপনী অনুষ্ঠান হয়।

বাংলাদেশ স্কুল স্পোর্টস এ্যাসোসিয়েশনের এক্সিকিউটিভ অফিসার সোলাইমান সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিলন সিআইপি। তিনি প্রশিক্ষণীর্থীদের মাঝে সনদপত্র প্রদান করেন।

বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা ফুটবল এ্যাসেসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, জেলা ত্রিড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য আল-রাজি জুয়েল, শহীদ চাঁন্দু স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার ও নির্বাহী সদস্য জামিলুর রহমান জামিল, শহিদুল ইসলাম স্বপন, সফিকুল ইসলাম বাবু, ফয়েজুল্বা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুজন কুমার সরকার ও শারীরিক শিক্ষক সুলতান আহমেদ।

এ সময় আরো উপস্তিত ছিলেন ঢাকা উশু ফেডারেশনের কোচ আনিসুর রহমান ও বগুড়া উশু  ফেডারেশনের কোচ তানজির আলম রিয়াদ হোসেন। 


 

Add