Joy Jugantor | online newspaper

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন বগুড়া-৫ আসনের নৌকার প্রার্থী মজনু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২০, ২৮ নভেম্বর ২০২৩

আপডেট: ২১:২০, ২৮ নভেম্বর ২০২৩

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন বগুড়া-৫ আসনের নৌকার প্রার্থী মজনু

মঙ্গলবার সকাল ১১টার দিকে রাজধানীর ধানমন্ডি-৩২ নম্বরে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৫ আসনে নৌকার মনোনয়ন পাওয়া বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি  মজিবর রহমান মজনু ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন। 

মঙ্গলবার সকাল ১১টার দিকে রাজধানীর ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। এরপর দোয়া ও মোনাজাত করেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন ধুনট সদর ইউনিয়নের চেয়ারম্যান এস এম মাসুদ রানা, ধানমন্ডি থানা ছাত্রলীগের সভাপতি মোস্তফা মারুফসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৫ আসনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু  । 

মজিবর রহমান মজনু বলেন, আমাকে ধুনট-শেরপুর তথা বগুড়ার মানুষের সেবা করার জন্য দলীয় মনোনয়ন দেওয়ায় বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।  আগামী জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের উন্নয়নের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। 

তিনি বলেন, জনগণ আওয়ামী লীগের উন্নয়নের পক্ষে আছেন, নৌকা প্রতীকের পক্ষে আছেন। দেশবিরোধী ষড়যন্ত্র আমাদের প্রতিহত করতে হবে। ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীক বিজয়ী করতে হবে। ইনশাআল্লাহ আগামী ৭ জানুয়ারি সেই প্রমাণ দিয়ে ষড়যন্ত্রকারীদের উচিত জবাব দিতে হবে।

আর আগামীতে জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই ধুনট-শেরপুর তথা বগুড়াকে স্মার্ট এলাকা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

আমি আহ্বান জানাবো যে, বগুড়ায় নৌকার স্বার্থে, প্রধানমন্ত্রীর স্বার্থে আমরা এক সঙ্গে সবাই মিলে কাজ করব। এ আহ্বান আমি সবাইকে জানাচ্ছি। সব ধরনের ভেদাভেদ ভুলে গিয়ে আমরা নৌকাকে জয়যুক্ত করব।

রোববার বিকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলের মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেন। 

জাতীয় নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ হবে। তফসিল অনুযায়ী ৩০ নভেম্বর মধ্যে কমিশনে দল মনোনীত প্রার্থীদের মনোনয়ন ফরম জমা দিতে হবে।