Joy Jugantor | online newspaper

বিএনপির সমাবেশে হামলা, সাবেক মেয়র বুলবুলসহ আহত ৬

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪০, ৩ জুলাই ২০২৪

আপডেট: ১৭:৪১, ৩ জুলাই ২০২৪

বিএনপির সমাবেশে হামলা, সাবেক মেয়র বুলবুলসহ আহত ৬

ছবি সংগৃহীত

নাটোরে জেলা বিএনপির আয়োজিত এক সমাবেশে হামলায় রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ ৬ জন আহত হয়েছেন। 

বুধবার (৩ জুলাই) সকাল ৯টার দিকে শহরের আলাইপুরে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে। 

আহতরা হলেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রাক্তন মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু, স্বেচ্ছাসেবক দলের সম্পাদক সাব্বির হোসেন চপল, জেলা শ্রমিক দলের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম ও ৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হিটলু।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন জানান, বিএনপির চেয়াপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সকালে জেলা বিএনপির কার্যালয়ে সমাবেশ ছিল। সমাবেশে যোগ দিতে জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু আসছিলেন। এ সময় শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এলে আওয়ামী লীগের সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। এতে তার পা-হাতসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। পরে তাকে আশঙ্কাজনকভাবে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অন্যদিকে বিএনপির কার্যালয়ের সামনে সাবেক সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ আরও কয়েকজনের ওপর হামলা করা হয়।