Joy Jugantor | online newspaper

দুর্নীতির মামলা

ইমরান খানের আরও ২০ দিনের জামিন

ডেস্ক রির্পোট

প্রকাশিত: ১৬:২৯, ১ জুন ২০২৩

ইমরান খানের আরও ২০ দিনের জামিন

ছবি: সংগৃহীত

১৯ কোটি পাউন্ডের আলোচিত আল কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান খান আরও ২০ দিনের জামিন পেয়েছেন।

ইসলামাবাদের একটি দুর্নীতিবিরোধী আদালত বুধবার এক আদেশে আগামী ১৯ জুন পর্যন্ত এই জামিন মঞ্জুর করেছে বলে জানিয়েছে জিও টিভি নিউজ।

বুধবার ইসলামাবাদ হাইকোর্টে সন্ত্রাস ও আল কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন করেন ইমরান খানের আইনজীবী। ইমরান নিজেও সেসময় এজলাসে উপস্থিত ছিলেন। 

দুই আবেদনের ওপর শুনানি শেষে ইসলামাবাদ হাইকোর্টের বিচারপতি মিয়া গুল হাসান আওরঙ্গজেব এবং সামান রাফাত ইমতিয়াজের বেঞ্চ ৫ লাখ পাকিস্তানি রুপির বন্ডে পিটিআই চেয়ারম্যানের ২০ দিনের জামিন মঞ্জুর করেন এবং দুর্নীতি মামলার জামিনের জন্য ইসলামাবাদ দুর্নীতিবিরোধী আদালতে আবেদনের পরামর্শ দেন।

হাইকোর্টের নির্দেশনা মেনে জামিনে আবেদন নিয়ে দুর্নীতিবিরোধী আদালতে উপস্থিত হন ইমরান খান এবং সেই আবেদনেও ওপর শুনানি শেষে তাকে আল কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় ১৯ জুন পর্যন্ত জামিন দেন আদালত।

কয়েক দিন আগে ইসলামাবাদ হাইকোর্টে আল-কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় ৮ জুন পর্যন্ত জামিনের আবেদন করেছিলেন আইনজীবীরা। শুনানি শেষে এই মামলায় ২ জুন পর্যন্ত জামিন মঞ্জুর করে আদালত।

গ্রেপ্তার এড়াতে জামিনের মেয়াদ শেষের আগে আবারও জামিন আদেশ নেন ইমরান খান।

সূত্র: জিও টিভি নিউজ