Joy Jugantor | online newspaper

বঙ্গবন্ধুর জন্মদিনে শজিমেকে শিশুদের চকলেট ও খেলনা উপহার দিলো ছাত্রলীগ 

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ০১:২৫, ১৮ মার্চ ২০২৩

আপডেট: ০১:২৬, ১৮ মার্চ ২০২৩

বঙ্গবন্ধুর জন্মদিনে শজিমেকে শিশুদের চকলেট ও খেলনা উপহার দিলো ছাত্রলীগ 

ছবি- জয়যুগান্তর।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে বগুড়ায় হাসপাতালে থাকা ৫০ শিশুকে চকলেট ও খেলনা সামগ্রী উপহার দিয়েছে ছাত্রলীগের চার নেতা ৷ শুক্রবার দুপুর আড়াইটার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন থাকা শিশুদের এ উপহার দেওয়া হয়। 

বগুড়া শজিমেক শাখা ছাত্রলীগ নেতা শৈশব রায় জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবসে হাসপাতালে চিকিৎসাধীন শিশুদের খেলনা সামগ্রী ও চকলেট উপহার দেওয়া হয়েছে। হাসপাতালে চিকিৎসা নিতে আসা শিশুরা চিকিৎসাধীন অবস্থায় একরকম মন খারাপ নিয়েই থাকে। জাতির পিতার জন্মদিন উদযাপনে তাই এই উদ্যােগ আমাদের কাছে কার্যকরি মনে হয়েছে। এরমধ্যে দিয়ে চিকিৎসা নিতে আসা অভিভাবকরা শজিমেকের শিক্ষার্থী ও ছাত্রলীগ সম্পর্কে ইতিবাচক ধারণা পোষণ করবেন।

বগুড়া শজিমেক শাখা ছাত্রলীগ নেতা অর্নব আকন্দ জানান, বঙ্গবন্ধু শিশুদের অত্যন্ত পছন্দ করতেন। এই উদ্যােগ নেওয়া সবাই আমরা ছাত্রলীগের কর্মী ও শিক্ষার্থী। নিজেদের টিউশনের টাকা থেকে হাসপাতালে চিকিৎসা নিতে আসা খুদে বন্ধুদের সাথে আমরা বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করেছি, এতেই অনেক বেশি আনন্দ। 

শিশুদের চকলেট ও খেলনা সামগ্রী উপহার দেওয়ার সময় শজিমেক শাখা ছাত্রলীগ নেতা তৈফিক হাসান নিশাত ও মেহেদী হাসান উপস্থিত ছিলেন।