Joy Jugantor | online newspaper

বগুড়ায় শহর যুবদলের বিক্ষোভ 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৮, ৪ আগস্ট ২০২২

বগুড়ায় শহর যুবদলের বিক্ষোভ 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার বগুড়ায় বিক্ষোভ করেছে শহর যুবদল।

ভোলায় স্বেচ্ছাসেবকদল নেতা রহিম ও ছাত্রদল সভাপতি নুরে আলম হত্যার প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ করেছে শহর যুবদল। 

কেন্দ্রীয় কর্সসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেলে নবাববাড়ী রোড দলীয় কার্যালয়ের সামনে এ সামাবেশ করা হয়। 

শহর যুবদলের আহ্বায়ক আহসান হাবিব মমির সভাপতিত্বে ও যুগ্ন-আহ্বায়ক হারুন অর রশিদ সুজনের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ রহিম ও নুরে আলমের পরিবারকে  কাঁদায়নি, সারা দেশের মানুষকে কাঁদিয়েছে। এই নেতাকে হত্যার মধ্য দিয়ে এই সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে। বিএনপি এ হত্যাকান্ড মেনে নিতে পারে না। আমাদের সকলেক ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে পরাজিত করতে হবে। 

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ন-আহ্বায়ক এ্যাডভোকেট সাইফুল ইসলাম, জেলা যুবদলের যুগ্ন-আহ্বায়ক জাহাঙ্গীর আলম,আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ জেলা শাখার সভাপতি সাজ্জাদুজামান সিরাজ জয়। 

এসময় উপস্থিত ছিলেন শহর যুবদলের যুগ্ন-আহ্বায়ক ইমরান হোসেন, তারিক মজিদ সোহাগ, সৌরভ হাসান শিপলু, জাহিদ, আবু সাইদ, সাদ্দাম,সদস্য মেফতা আল রশিদ মিল্টন, রোকন,রাশেদ, রহিম, সন্তু, পাশা, বাপ্পি,রুবেল, মিঠু, ফয়সাল, উৎসব, মনির, ছোটন, শামীম, শাহিন, মোজাম,স্বপন, নেহাল,মোখলেস, মোনারুল,রনি,শুভ, কোকন, রসুল,স্বাধীনসহ প্রমুখ।