Joy Jugantor | online newspaper

যে দল মানুষের শিকড় পর্যন্ত থাকে তাকে উপড়ানো যায় না

গোবিন্দগঞ্জে (গাইবান্ধা) প্রতিনিধি

প্রকাশিত: ২১:২১, ১৮ জুন ২০২২

যে দল মানুষের শিকড় পর্যন্ত থাকে তাকে উপড়ানো যায় না

শনিবার গাইবান্ধার গোবিন্দগঞ্জে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি মণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খাঁন এমপি বলেছেন, যে দল মানুষের শিকড় পর্যন্ত থাকে তাকে উপড়ে ফেলা যায় না। একটা জিনিস মনে রাখবেন, সকলের প্রতি শ্রদ্ধাভালোবাসা না থাকলে মানুষ আমাদের ভালোবাসবে না। আওয়ামী লীগ জনগণের দল।

শনিবার গাইবান্ধার গোবিন্দগঞ্জে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

এ সময় শাজাহান খাঁন এমপি আরও বলেন, আমাদের নেতাদেরকে ধ্বংস করার চেষ্টা করা হয়েছিল। আওয়ামী লীগ কোন সন্ত্রাসী দল নয়। আওয়ামী লীগ আমাদের নেতা-কর্মীদের দেখেন। আওয়ামী লীগ সুরক্ষিত ছিল। আওয়ামী লীগ কোন ভূয়া দল নয়, আমাদের নেতা-কর্মীরা যারা আছেন, তারা ষড়যন্ত্রকারীদের প্রতিহত করে, দুর্নীতিবাজদের বিরুদ্ধে, সুবিধাবাদীদের বিরুদ্ধে থেকে নেতা-কর্মীরা মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে রয়েছি। কারো সাথে কেউ দয়া করে অদাচারণ করবেন না

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক অধ্যক্ষ মো. আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, বাংলাদেশ আওয়ামী লীগ সদস্য ও সাবেক এমপি হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডঃ সফুরা বেগম রুমি, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি, স্থানীয় এমপি প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা জেলা শাখার সহসভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু ও সাধারণ সম্পাদক মো. আবু বক্কর সিদ্দিক প্রমুখ। 

এর আগে প্রথম অধিবেশনে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খাঁন এমপিসহ অতিথিবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন। 

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র আতাউর রহমান সরকার।  
 

Add