Joy Jugantor | online newspaper

দেশের মালিকানা ছিনতাই হওয়ার পথে: জিএম কাদের

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২০:৫১, ১৭ জুন ২০২২

দেশের মালিকানা ছিনতাই হওয়ার পথে: জিএম কাদের

ফাইল ছবি।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, ‘দেশের মালিকানা জনগণের কাছ থেকে ছিনতাই হওয়ার পথে। সামনে নির্বাচন ঘিরে যে ধরনের পরিস্থিতি সৃষ্টি হয়েছে। সেখানে যারা ক্ষমতায় আছে তারা যে কোনোভাবেই হোক ক্ষমতায় আসতে হবে। এর জন্য অর্থ এবং পেশিশক্তি দিয়ে দলীয়করণ করে ক্ষমতাকে কুক্ষিগত করার চেষ্টা করছে। আর যারা বিপক্ষ দল তারাও বিভিন্নভাবে চেষ্টা করছে ক্ষমতায় আসতে। তারা জানে যে পরাজিত হবে, তাকে রাজনীতি থেকে বিদায় নিতে হবে।’

শুক্রবার বিকালে নারায়ণগঞ্জের বন্দরের সমরক্ষেত্র মাঠে জেলা ও মহানগর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘বর্তমান সরকারের আমলে দেশের ৮ হাজার কোটি অবৈধ টাকা সুইস ব্যাংকে রাখা হয়েছে। সেই টাকা দেশে ফিরিয়ে এনে নামমাত্র টেক্স দিয়ে ভাগাভাগি করে নেওয়ার পায়তারা চলছে।’

জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানুর সভাপতিত্বে আরও বক্তব্য দেন- জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাসহ জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতাকর্মীরা।

সম্মেলন শেষে জেলা ও মহানগরের নবনির্বাচিত কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে জেলা সভাপতি সানাউল্লাহ সানু ও সাধারণ সম্পাদক পদে আবু নাঈম বিপ্লব এবং মহানগরের সভাপতি মোদাছিরুল হক দুলাল ও সাধারণ সম্পাদক আফজাল হোসেনের নাম ঘোষণা করা হয়। 

Add