Joy Jugantor | online newspaper

কোনো কারণ ছাড়াই হামলা করেছে ছাত্রলীগ: ফখরুল

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫৯, ২৭ মে ২০২২

কোনো কারণ ছাড়াই হামলা করেছে ছাত্রলীগ: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি।

হাইকোর্টের ভেতরে ছাত্রদল নেতাকর্মীদের হামলার ঘটনাকে ন্যাক্কারজনক বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, কোনো কারণ ছাড়াই হামলা করেছে ছাত্রলীগ।

শুক্রবার (২৭ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবে ন্যাশনাল পিপলস পার্টির আয়োজনে ‘নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন’ শীর্ষক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। মির্জা ফখরুল বলেন, শেখ হাসিনা গণতন্ত্র বিরোধী, স্বাধীনতা বিরোধী ও জনগণ বিরোধী। আওয়ামী লীগকে সন্ত্রাসী দল উল্লেখ করে ফখরুল বলেন, জন্মের শুরু থেকেই সন্ত্রাস করে আসছে আওয়ামী লীগ। নিজেদের স্বার্থেই আওয়ামী লীগ কেয়ারটেকার সরকার বাতিল করেছে।

মির্জা ফখরুল বলেন, দেশের রাজনীতি এখন যুগসন্ধিক্ষণে। গণতন্ত্র বিনাশী শক্তি আওয়ামী লীগ, যারা জোর করে ক্ষমতায় টিকে আছে। এই জাতির দুর্ভাগ্য যে, আমরা দেখছি আওয়ামী লীগের খুনিবাহিনী রাস্তায় ফেলে আমাদের সন্তানদের অত্যাচার করছে। হাইকোর্টের ভেতর ঢুকেও আমাদের সন্তানদের অত্যাচার করেছে। আমরা সমস্ত রাজনৈতিক দলগুলোকে নিয়ে এক হওয়ার চেষ্টা করছি। পদ্মা সেতু থেকে বেগম খালেদা জিয়াকে ফেলে দেয়া হবে বলা হয়েছে। কিন্তু পদ্মা সেতু কারো নিজস্ব সম্পদ দিয়ে তৈরি হয়নি। দেশের মানুষ এখন আওয়ামী লীগকে ভয় পায়। দেশকে আওয়ামী লীগের মতো দানব মুক্ত করাই এখন মানুষের মুক্তির একমাত্র পথ।